সাংবাদিক নাদিম হত্যা

অভিযুক্ত চেয়ারম্যান বাবুকে আ. লীগ থেকে সাময়িক বহিষ্কার

দলীয় সূত্রে জানা গেছে, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর শাহিনা বেগম ও সাধারণ সম্পাদক ইসমাইলের যৌথ স্বাক্ষরে সাংবাদিক নাদিম হত্যায় অভিযুক্ত মাহমুদুল আলম বাবুকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
সাংবাদিক নাদিম হত্যা
মাহমুদুল আলম বাবু। ছবি: সংগৃহীত

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আজ শনিবার ভোররাত ১২টার দিকে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর শাহিনা বেগম ও সাধারণ সম্পাদক ইসমাইলের যৌথ স্বাক্ষরে সাংবাদিক নাদিম হত্যায় অভিযুক্ত মাহমুদুল আলম বাবুকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আজ সকাল সাড়ে ৭টার দিকে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম দ্য ডেইলি স্টারকে বলেন, 'দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে মাহমুদুল আলম বাবুকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।'

তিনি আরও বলেন, 'তাকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, সে বিষয়ে উপস্থিত হয়ে ৭ দিনের মধ্যে লিখিত জবাব দিতেও বলা হয়েছে।'

এ বিষয়ে চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু পলাতক থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

Comments

The Daily Star  | English
Sundarbans fire: Under control, not entirely doused yet

Sundarbans: All fires in 23 years were confined to only 5pc area

All fires in the Sundarbans over the last 23 years took place in just five percent area of the mangrove forest under the east forest division, said officials concerned.

17h ago