তেজগাঁওয়ে দুর্বৃত্তের গুলি-অস্ত্রের আঘাতে আহত ৩

শিল্পাঞ্চল থানার সিটি পেট্রোল পাম্প এবং বিজি প্রেসের মাঝামাঝি রাস্তায় পৌঁছালে চারটি মোটরসাইকেলে সাত-আট জন ব্যক্তি মামুনকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এরপর পিঠে ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।
dhaka medical
স্টার ফাইল ছবি

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় দুর্বৃত্তের গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে পথচারী এক আইনজীবীসহ ৩ জন আহত হয়েছেন। 

সোমবার রাত সাড়ে ৯টার দিকে শিল্পাঞ্চল সিটি পেট্রোল পাম্প এবং বিজি প্রেসের মাঝামাঝি রাস্তায় এ হামলার ঘটনা ঘটে। 

আহতরা হলেন, অ্যাডভোকেট ভুবন চন্দ্র শীল (৫৫), মামুন (৫৪) ও আরিফুল হক ইমন (৩০)।

এদের মধ্যে অ্যাডভোকেট ভুবন চন্দ্র শীলকে (৫৫) ধানমন্ডি পপুলার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। বাকিদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, সোমবার রাতে মগবাজার এলাকার পিয়াসী বার থেকে বেরিয়ে মামুন প্রাইভেটকারে করে তল্লাবাগের বাসায় ফিরছিলেন। শিল্পাঞ্চল থানার সিটি পেট্রোল পাম্প এবং বিজি প্রেসের মাঝামাঝি রাস্তায় পৌঁছালে চারটি মোটরসাইকেলে সাত-আট জন মামুনকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এরপর পিঠে ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

ওসি আরও জানান, এ ঘটনায় পথচারী ভুবন চন্দ্র শীলের মাথায় গুলিবিদ্ধ হয়। এ ছাড়া পথচারী আরিফুল হক ইমন সামান্য আহত হয়েছেন। গুরুতর আহত ভুবনসহ বাকিদের স্থানীয় হাসপাতাল নেওয়া হয়। পরে মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে আহদের স্বজনরা তাদের বিভিন্ন হাসপাতালে নিয়ে যান। ঘটনাস্থলে সন্ত্রাসীদের ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।' 

তিনি আরও বলেন, 'আহত মামুন দীর্ঘ ২৬ বছর পর গত ২-৩ মাস আগে জেল থেকে বের হয়েছেন। তার বাবার নাম এস এম ইকবাল। বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার শমসেরাবাদ '

অন্যদিকে আহত অ্যাডভোকেট ভুবন চন্দ্র শীলের ভাবি জয়শ্রী রাণী জানান, তার বাড়ি নোয়াখালীর মাইজদি উপজেলায়। বর্তমানে মতিঝিলের আরামবাগে একটি মেসে থাকেন। পরিবার গ্রামের বাড়িতে থাকেন। রাতে পুলিশের মাধ্যমে তারা খবর পান, ভুবন গুলিবিদ্ধ হয়েছেন। সঙ্গে সঙ্গে তারা ঢাকা মেডিকেলে গিয়ে মুমূর্ষু অবস্থায় দেখতে পান ভুবনকে। তখন তাকে ধানমন্ডির পপুলার হাসপাতালের আইসিইউতে নিয়ে ভর্তি করান। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। 
 

Comments