ঘাটাইলে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর-সমর্থকদের মারধর, আহত ৫

সোমবার রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে।
attack-on-the-supporter-of-independent-candidate-at-ghatail
চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের ঘাটাইলে স্বতন্ত্র প্রার্থী আমানুর রহমান খান রানার দুটি নির্বাচনী অফিস ভাঙচুর ও তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের সমর্থকদের বিরুদ্ধে।

সোমবার রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে।

রানার সমর্থক হিসেবে পরিচিত সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস বাবুর অভিযোগ, মোটরসাইকেলের বহর ও বৈঠা নিয়ে এই হামলা চালানো হয়। এতে তাদের সাত থেকে আটজন আহত হন।

তিনি জানান, প্রতীক পাওয়ার পর সোমবার রাতে এলাকার বর্তমান ও সাবেক মেম্বারের নেতৃত্বে বৈঠা নিয়ে মোটরসাইকেলে করে মিছিল বের করে নৌকার স্থানীয় সমর্থকরা। পরে তারা দেওজান বাজার ও ফুলবাগ বাজারে স্বতন্ত্র প্রার্থী রানার দুটি অফিসে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর এবং অফিসে থাকা সমর্থকদের মারধর করে। আহতদের মধ্যে পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালাম মিয়া দ্য ডেইলি স্টারকে বলেন, 'ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তবে কে বা কারা এই হামলা করেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

টাঙ্গাইল-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি ডা. কামরুল হাসান খান। এই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বর্তমান সংসদ সদস্য আতাউর রহমান খানের ছেলে সাবেক সংসদ সদস্য আমানুর রাহমান খান রানা।

Comments

The Daily Star  | English

The ones who stayed for some extra cash

Workers who came to the capital or stayed back to earn some extra cash during the Eid-ul-Azha thronged Gabtoli and nearby areas for buses

23m ago