সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত শ্যালক-দুলাভাইয়ের মরদেহ ১ মাস পর দেশে

গতকাল শুক্রবার গভীর রাতে নিহতদের মরদেহ তাদের গ্রামের বাড়িতে পৌঁছালে স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে।
বরগুনা

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত বরগুনার মোজাম্মেল হোসেন মৃধা (৪৫) ও তার শ্যালক সাগর জোমাদ্দারের (২৫) মরদেহ ১ মাস পর দেশে পৌঁছানোর পর তাদের দাফন সম্পন্ন হয়েছে।

গতকাল শুক্রবার গভীর রাতে নিহতদের মরদেহ তাদের গ্রামের বাড়িতে পৌঁছালে স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে।

আজ শনিবার সকাল ৯টায় মির্জাগঞ্জ উপজেলার ছৈলাবুনিয়ায় নিজ বাড়িতে মোজাম্মেল হোসেনের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ১১ টার দিকে বেতাগীর হোসনাবাদ ইউনিয়নের বটতলা গ্রামে সাগরের জানাজা সম্পন্ন হয়। তারা ২ জনেই সৌদি আরবে হোটেল ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৫ মার্চ ওমরাহ পালন শেষে কর্মস্থল আলগাছিমের উনাইয়া নামক স্থানে ফেরার পথে মোজাম্মেল হোসেন ও সাগর জোমাদ্দার নিহত হন। ১ মাস ৪ দিন পর তাদের মরদেহবাহী বিমানটি শুক্রবার বিকেল সাড়ে ৩টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সেখানে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তাদের কাছ থেকে পরিবার মরদেহ বুঝে নেয়।

২৩ বছর আগে সৌদি আরবে গিয়েছিলেন মোজাম্মেল হোসেন। সর্বশেষ ৮ বছর আগে দেশে এসেছিলেন তিনি। পরে তিনি শ্যালক সাগর জোমাদ্দারকে সেখানে নিয়ে যান।

মোজাম্মেল হোসেনের স্ত্রী রুবিনা ইয়াসমিন বলেন, 'ছেলে-মেয়েদের মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে চেয়েছিলেন তিনি। তার আগেই চিরতরে চলে গেলেন।'

Comments