‘জনগণের চাল-ডাল কেনার টাকা নেই, অথচ ভোট চুরির ইভিএম কেনা হচ্ছে’

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, গণজোয়ার দেখে সরকার ভীত হয়ে পড়েছে। দেশের মানুষ বাক-স্বাধীনতা, ভোটাধিকার, গণতন্ত্র ফিরিয়ে আনতে রাজপথে নেমেছে। এ জোয়ার থামানো যাবে না।
ময়মনসিংহের মুক্তাগাছায় এ কে এম মোশাররফ হোসেনের স্মরণসভায় আমীর খসরু মাহমুদ চৌধুরী। ছবি: সংগৃহীত

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনগণের চাল, ডাল কেনার টাকা নেই। অথচ ৮ হাজার কোটি টাকা ব্যয়ে ভোট চুরির ইভিএম কেনা হচ্ছে।

তিনি বলেন, 'সরকার প্রধান বলছেন, দেশে দুর্ভিক্ষ আসছে। দেশে এখনই নীরব দুর্ভিক্ষ চলছে। মানুষ দু'বেলা দু'মুঠো খেতে পারছে না। গ্যাস নেই, বিদ্যুৎ নেই।'

আজ শনিবার বিকেলে ময়মনসিংহের মুক্তাগাছায় সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীকে আয়োজিত স্মরণ সভায় এসব বলেন তিনি।

তিনি বলেন, 'গণজোয়ার দেখে সরকার ভীত হয়ে পড়েছে। দেশের মানুষ বাক-স্বাধীনতা, ভোটাধিকার, গণতন্ত্র ফিরিয়ে আনতে রাজপথে নেমেছে। এ জোয়ার থামানো যাবে না। পুলিশ ও প্রশাসনের ভোট চোরদের তালিকা করা হচ্ছে। এবার ভোট চুরি করতে দেওয়া হবে না। ভোট চোররা পালাতেও পারবে না। দেশে ও বিদেশ থেকে নজরদারি করা হচ্ছে।'

স্মরণসভা উদযাপন কমিটির আহ্বায়ক মো. জাকির হোসেন বাবলুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন ও শরিফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, যুগ্মআহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, আলমগীর মাহমুদ আলমসহ জেলা ও স্থানীয় নেতারা।

Comments