‘যারা শেখ হাসিনা সরকারকে উৎখাতের স্বপ্ন দেখছে তারা উন্মাদ’

যারা শেখ হাসিনা সরকারকে উৎখাতের স্বপ্ন দেখছে তারা উন্মাদ ও পাগল বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। 
শ ম রেজাউল
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। ছবি: স্টার

যারা শেখ হাসিনা সরকারকে উৎখাতের স্বপ্ন দেখছে তারা উন্মাদ ও পাগল বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। 

শুক্রবার সন্ধ্যায় পিরোজপুরের নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠি মহাবিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেওয়ার সময় তিনি এ মন্তব্য করেন। 

এ সময় মন্ত্রী বলেন, 'আওয়ামী লীগ ক্ষমতায় না এলে হিন্দুরা পূজা করতে পারবে না। এদেশে হিন্দু-মুসলিম যে সম্প্রীতি, তা আর থাকবে না। এমনকি অনেক মানুষকে দেশ ছেড়ে চলে যেতে হবে।' 

'আওয়ামী লীগ সরকার আবার দেশের ক্ষমতায় না এলে দেলোয়ার হোসাইন সাঈদীর মতো রাজাকাররা আবারও এদেশে পাকিস্তানি পতাকা উড়াবে,' বলেন তিনি।

পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল আরও বলেন, 'আগামী ১০ ডিসেম্বর বিএনপিসহ যারা শেখ হাসিনা সরকারকে উৎখাতের স্বপ্ন দেখছে, তারা পাগল আর উন্মাদ ছাড়া কিছুই না'

শেখ হাসিনা সরকার শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছে উল্লেখ করে মন্ত্রী রেজাউল বলেন, 'বর্তমান সরকার শিক্ষাখাতে যে পরিমাণ বরাদ্দ দিয়েছে, তা বাংলাদেশের ইতিহাসে আর কেউ দেয়নি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেশের বিভিন্ন স্থানে মেডিকেল কলেজ স্থাপন করেছেন। প্রতিটি জেলায় শেখ হাসিনা একটি করে বিশ্ববিদ্যালয় স্থাপন করার পরিকল্পনা করছেন।'

সরকারের উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে সবার প্রতি আহবান জানান তিনি। 

শ্রীরামকাঠি কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি এস এম রোকনুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

Comments