ময়মনসিংহে প্রধানমন্ত্রীর জনসভা, ৮ বিশেষ ট্রেনেও আসছেন নেতাকর্মীরা

আটটি বিশেষ ট্রেনের মধ্যে সকাল সাড়ে ১১টার মধ্যে ময়মনসিংহে দুটি ট্রেন ময়মনসিংহে পৌঁছেছে।
ময়মনসিংহ, শেখ হাসিনা, আওয়ামী লীগ,
শত শত মানুষ ট্রেনের ছাদে চড়ে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দিতে এসেছেন। ছবি: আমিনুল ইসলাম/স্টার

পাঁচ বছর পর ময়মনসিংহে যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। বিকেলে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে ইতোমধ্যে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হচ্ছেন ময়মনসিংহে। যাচ্ছেন জনসভাস্থল সার্কিট হাউজ মাঠে।

আটটি বিশেষ ট্রেনের মধ্যে সকাল সাড়ে ১১টার মধ্যে ময়মনসিংহে দুটি ট্রেন পৌঁছেছে বলে দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশনের সুপারিনডেন্ট এস এম নাজমুল হক খান।

শনিবার সাড়ে ১০টার দিকে বলাকা এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে গফরগাঁও হয়ে ময়মনসিংহে পৌঁছায়। স্টেশনে গিয়ে দেখা যায়, ট্রেনগুলোতে উপচে পড়া ভিড়।

আটটি বিশেষ ট্রেনের মধ্যে সকাল সাড়ে ১১টার মধ্যে ময়মনসিংহে দুটি ট্রেন পৌঁছেছে । ছবি: আমিনুল ইসলাম/স্টার

শত শত মানুষ ট্রেনের ছাদে চড়ে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দিতে এসেছেন। তাদের বেশিরভাগ ময়মনসিংহ-১০ আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের সমর্থক বলে জানা গেছে।

গফরগাঁও থেকে আসা মাহফুজ  বলেন, 'আমরা এই ট্রেনে এসেছি। আরও হাজার হাজার মানুষ সেখানে ট্রেনের জন্য অপেক্ষা করছেন। পরবর্তী ট্রেনে আরও অনেক মানুষ আসবেন।'

সকাল থেকে মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে দেখা গেছে জেলার বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের।

ময়মনসিংহ সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি একরামুল হক টিুটু বলেন, '১৫ লাখ মানুষের সমাগম হবে বলে আশা করছি। আজকের সভা হবে নেতাকর্মী ও সাধারণ মানুষের মিলনমেলা।'

সকাল থেকে মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে দেখা গেছে নেতাকর্মীদের। ছবি: আমিনুল ইসলাম/স্টার

ময়মনসিংহের সার্কিট হাউজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার জন্য ময়মনসিংহের বিভিন্ন রুটে ৮টি বিশেষ ট্রেন চলাচল করবে।

বাংলাদেশ রেলওয়ের সহকারী চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট (পূর্ব) কামাল আখতার হোসেন স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, গফরগাঁও-ময়মনসিংহ, নান্দাইল-ময়মনসিংহ, গৌরীপুর-ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ-ময়মনসিংহ, জারিয়া-ঝনজাইল-ময়মনসিংহ, দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর-ময়মনসিংহ, নেত্রকোনা-ময়মনসিংহ, অ্যাডভোকেট মতিউর রহমান স্টেশন-ময়মনসিংহ রুটে এই বিশেষ ট্রেনগুলো চলাচল করবে।

Comments