আমানকে দেখতে হৃদরোগ ইনস্টিটিউটে প্রধানমন্ত্রীর একান্ত সচিব

বিএনপি নেতা আমানের জন্য প্রধানমন্ত্রী দুপুরের খাবার, বিভিন্ন ধরনের মৌসুমি ফল ও জুস পাঠিয়েছেন।
আমানউল্লাহ আমানকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

গাবতলীর অবস্থান কর্মসূচি থেকে 'অসুস্থ' হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি হন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান।

তাকে দেখতে হাসপাতালে গিয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজ শনিবার দুপুরে তিনি আমানকে দেখতে হাসপাতালে যান বলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এর আগে সকালে পৌনে ১২টার দিকে গাবতলীর অবস্থান কর্মসূচিতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আমান। পরে তাকে ভ্যানে করে তুলে নিয়ে যায় পুলিশ।

সে সময় ডিএমপির উপকমিশনার (মিরপুর বিভাগ) জসিম উদ্দীন মোল্লা সাংবাদিকদের জানান যে আমানকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হচ্ছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি নেতা আমানের জন্য প্রধানমন্ত্রী দুপুরের খাবার, বিভিন্ন ধরনের মৌসুমি ফল ও জুস পাঠিয়েছেন।

গাজী হাফিজুর রহমান আমানউল্লাহ আমানকে জানান, 'প্রধানমন্ত্রী আপনার জন্য এসব খাবার, ফল ও জুস পাঠিয়েছেন এবং আপনার স্বাস্থ্যের খোঁজখবর জানতে চেয়েছেন। তিনি আপনার দ্রুত সুস্থতা কামনা করেছেন।'

তিনি আরও বলেন, 'চিকিৎসার জন্য দেশের ভেতরে অন্য যে কোনো হাসপাতালে আমানউল্লাহ আমান চিকিৎসা নিতে চাইলে তারও ব্যবস্থা করে দেবেন প্রধানমন্ত্রী।'

আমানউল্লাহ আমান এসব উপহার গ্রহণ করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

Comments