এমপি শিমুলের গ্রেপ্তার দাবি নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের

‘মামলা রেকর্ড না করা হলে প্রয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে যাবে জেলা আওয়ামী লীগ।’
এমপি শিমুলের গ্রেপ্তার দাবি নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের
নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের গ্রেপ্তার দাবিতে আজ মঙ্গলবার মানববন্ধন করে পৌর আওয়ামী লীগ | ছবি: বুলবুল আহমেদ/স্টার

নাটোরের নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির ও তার ভাতিজা শিশিরের ওপর হামলার ঘটনায় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ জড়িতদের গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল, ও মানববন্ধন করেছে নলডাঙ্গা পৌর আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আয়োজিত এই কর্মসূচিতে জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাদেরও অংশ নিতে দেখা যায়।

তাদের মধ্যে ছিলেন—জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, একই ইউনিটের সহসভাপতি মো. সিরাজুল ইসলাম, অপর সহসভাপতি মো. আহাদ আলী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মালেক শেখ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মুশকিফুর রহমান মুকু ও হামলার শিকার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরসহ অনেকে।

এমপি শিমুলের গ্রেপ্তার দাবি নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের
নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের গ্রেপ্তার দাবিতে আজ মঙ্গলবার বিক্ষোভ মিছিল করে পৌর আওয়ামী লীগ | ছবি: বুলবুল আহমেদ/স্টার

প্রতিবাদ সমাবেশে শরিফুল ইসলাম রমজান বলেন, 'সিসিটিভি ফুটেজে দেখেছি প্রথমে পুলিশের গাড়ি, এরপর এমপি মহোদয়ের গাড়ি আসছে। সেখান থেকে কিছু দুষ্কৃতিকারীরা মোটরসাইকেল থেকে নেমে শিশিরকে ধাক্কা দেয়। পরে তৌহিদুর রহমান লিটন (নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ নেতা) এসে মারধর করে। মারতে মারতে পৌরসভার ভেতরে নিয়ে যায়।'

'সন্ধ্যা ৭টার কয়েক মিনিট পরে মনির ও নলডাঙ্গার কিছু নেতাকর্মী এমপি সাহেবের সঙ্গে কথা বলার জন্য দাঁড়িয়ে ছিলেন। এমপি সাহেব এলেন এবং তার গাড়ি থেকেই নেমে এলেন এহিয়া চৌধুরী, জনি, কোয়েল, এমপির ড্রাইভার লোহার রড বা পাইপ জাতীয় কিছু নিয়ে আসলেন। পুলিশ বলছে হাসুয়া ছিল না, আমাদের কাছে ফুটেজ আছে। এসব ঘটনার সময় পুলিশের ওসি একদম কাছেই দাঁড়িয়ে ছিলেন,' বলেন রমজান।

তিনি আরও বলেন, 'মামলা রেকর্ড না করা হলে প্রয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে যাবে জেলা আওয়ামী লীগ।'

গত রোববার সন্ধ্যা ৭টার দিকে নলডাঙ্গা পৌরসভার সামনে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের উপস্থিতিতে নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনিরের ওপর হামলার ঘটনা ঘটে।

সোমবার রাতে মনিরের ওপর হামলার ঘটনায় সংসদ সদস্য শিমুলসহ ১৮ জনের নামে নলডাঙ্গা থানায় মামলা করেছেন মনিরের বড় ভাই শরিফুল ইসলাম বকুল। তবে বাদীর এজাহার নথিভুক্ত করেনি পুলিশ।

মনিরুজ্জামান মনির নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নাটোর জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য।

Comments

The Daily Star  | English

US sanctions ex-army chief Aziz, family members

The United States has imposed sanctions on former chief of Bangladesh Army Aziz Ahmed and his immediate family members due to his involvement in significant corruption

2h ago