সুষ্ঠু নির্বাচনের কথা উঠলেই শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের জ্বর আসে: রিজভী

'মিথ্যাচার করতে করতে ওবায়দুল কাদের এখন জনগণের কাছে সার্কাসের জোকারে পরিণত হয়েছেন।'
নারায়ণগঞ্জের ফতুল্লায় থানা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম টিটুকে দেখতে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রুহুল কবির রিজভী। ছবি: সংগৃহীত

নির্বাচন ঘনিয়ে আসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আতঙ্কিত হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হয় না। তাই অবাধ সুষ্ঠু নির্বাচনের কথা উঠলেই শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের জ্বর আসে।

আজ রোববার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার নয়ামাটি এলাকায় থানা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম টিটুর বাড়িতে আসেন রিজভী। গত ২৯ আগস্ট সিদ্ধিরগঞ্জে পদযাত্রা কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষের সময় চোখে আঘাত পেয়ে দৃষ্টিশক্তি হারান তিনি। জিয়াউর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে তাকে আর্থিক সহায়তা দেওয়া হয়।

তার চিকিৎসার খোঁজখবর নিয়ে রিজভী সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী আতঙ্কে আছেন বলেই জঙ্গিবাদের নাটক সাজিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন।

যারা সুষ্ঠু নির্বাচনের কথা বলে তাদের আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে দমন করা হয় বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অন্ধকার গোরস্থানে পরিণত করেছেন। নিজেদের অপকর্ম ঢাকতে আওয়ামী লীগ নেতারা এখন চিকিৎসার উদ্দেশে বিদেশে যাওয়া বিএনপির অসুস্থ নেতাদের নামেও মিথ্যাচার করছেন। মিথ্যাচার করতে করতে ওবায়দুল কাদের এখন জনগণের কাছে সার্কাসের জোকারে পরিণত হয়েছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জিয়া ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ড. ফরহাদ হালিম, বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহসাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু প্রমুখ।

Comments