রাজনীতি

প্রতীক বরাদ্দের পর ৩ স্বতন্ত্র প্রার্থীকে নিয়ে এক মঞ্চে জাহাঙ্গীর আলম

আজ সোমবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাজবাড়ী মাঠে তিন প্রার্থীসহ উপস্থিত হন তিনি।
নির্বাচনী প্রতীক বরাদ্দের পর গাজীপুরের ৩ স্বতন্ত্র প্রার্থীকে নিয়ে এক মঞ্চে আসেন জাহাঙ্গীর আলম। ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুরের পাঁচটি আসনের প্রতীক বরাদ্দের পর তিন আসনের স্বতন্ত্র প্রার্থীদের নিয়ে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম এক মঞ্চে উপস্থিত হন।

আজ সোমবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাজবাড়ী মাঠে তিন প্রার্থীসহ উপস্থিত হন তিনি।

এসময় গাজীপুর-১ আসনের (কালিয়াকৈর) স্বতন্ত্র প্রার্থী মো. রেজাউল করিম, গাজীপুর-২ (সদর আসন) স্বতন্ত্র প্রার্থী কাজী আলিমুদ্দিন, গাজীপুর-৫ (কালিগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী আখতারউজ্জামান উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর আলম ভোটারদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রতিদ্বন্দ্বিতা করে এ নির্বাচনে বিজয়ী হয়ে আসতে হবে।

তিনি স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী আলিমুদ্দিনের রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড তুলে ধরেন। আওয়ামী লীগে, গাজীপুরে তার বিশেষ ভূমিকা ও মুক্তিযুদ্ধে অবদানের কথা উল্লেখ করেন।

জাহাঙ্গীর আরও বলেন, গাজীপুরে ২৪ লাখ গার্মেন্টস শ্রমিকদের নিয়ে আমি কাজ করছি। গার্মেন্টস শ্রমিকদের একটা বিশেষ ভূমিকা থাকবে এ নির্বাচনে।

অনুষ্ঠানে কাজী আলিমুদ্দিন, মো. রেজাউল করিম ও আখতারউজ্জামান বক্তব্য রাখেন।

এ সময় কর্মী সমর্থকদের হাতে লিফলেট দেখা যায়। লিফলেটে জাহাঙ্গীর আলমের সাথে ৩ স্বতন্ত্র প্রার্থীর ছবি দেখা যায়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সকালে গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, সহকারী রিটার্নিং অফিসার, নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাদের উপস্থিতিতে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

গাজীপুরের পাঁচটি সংসদীয় আসনে মোট ৩৭ জনকে আজ প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে বলে দ্য ডেইলি স্টারকে জানান, গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুল হাসান।

Comments