রাজনীতি
টাঙ্গাইল

নৌকা-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ ৩, আটক ২

আহতদের মধ্যে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকন মিয়া এবং যুবলীগ কর্মী এমদাদুল ও সিয়াম আছেন। তারা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
নির্বাচনী সংঘর্ষ
টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের যুগনীতে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধদের একজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি: সংগৃহীত

টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের যুগনীতে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ছররা গুলিবিদ্ধ হয়ে কমপক্ষে তিনজন আহত হয়েছেন।

গতকাল রোববার রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকন মিয়া এবং যুবলীগ কর্মী এমদাদুল ও সিয়াম আছেন। তারা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহতরা তার সমর্থক দাবি করে টাঙ্গাইল-৫ (সদর) আসনের নৌকার প্রার্থী মামুনুর রশীদ মামুন হাসপাতালে সাংবাদিকদের বলেন, 'মোটরসাইকেল শোভাযাত্রায় যুগনীতে পৌঁছালে স্বতন্ত্র প্রার্থী সানোয়ার হোসেনের সমর্থকরা হামলা চালায়।'

টাঙ্গাইল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) দ্য ডেইলি স্টারকে বলেন, 'সংঘর্ষের সংবাদ পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।'

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমন হোসেন ডেইলি স্টারকে জানান, ঘটনায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে স্বতন্ত্র প্রার্থী সানোয়ারের দুই সমর্থককে আটক করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য সানোয়ার হোসেন ডেইলি স্টারকে বলেন, 'ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি জানাচ্ছি।'

স্থানীয় সূত্র জানায়, আনুষ্ঠানিকভাবে প্রচারের শুরু থেকেই এই দুই প্রার্থীর সমর্থকরা একে অপরের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গ, নির্বাচনী অফিস ভাঙচুর, হামলা ও হুমকির অভিযোগ দিয়ে আসছে। এর মধ্যে কয়েকটি ঘটনা তদন্ত করছে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

Comments