আজ সন্ধ্যায় বসছে তারার মেলা

ডিজিটাল বিনোদনের সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে ওটিটি প্লাটফর্ম। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও ওটিটি ও ডিজিটাল কনটেন্টের চাহিদা বাড়ছে। ফলে, বাংলাদেশেও গড়ে উঠেছে ওটিটি ও ডিজিটাল প্ল্যাটফর্ম।
প্রতিযোগিতায় সেরা অভিনেতা ও অভিনেত্রী ক্যাটাগরিতে মনোনীতরা ছবি: সংগৃহীত

ডিজিটাল বিনোদনের সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে ওটিটি প্লাটফর্ম। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও ওটিটি ও ডিজিটাল কনটেন্টের চাহিদা বাড়ছে। ফলে, বাংলাদেশেও গড়ে উঠেছে ওটিটি ও ডিজিটাল প্ল্যাটফর্ম।

বিনোদন জগৎ মূলত গান, নাটক ও চলচ্চিত্রকেন্দ্রিক। তবে চলতি সময়ে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম, ডিজিটাল ও সামাজিক গণমাধ্যমের বিকাশের মাধ্যমে বিনোদনের নতুন দ্বার উন্মোচন করছে।

বিকাশমান এই শিল্পের অগ্রযাত্রাকে বহমান রাখতে এবং এই শিল্পের সঙ্গে জড়িত শিল্পী, কনটেন্ট নির্মাতাদের উৎসাহিত করতেই দ্য ডেইলি স্টার ও ইস্পাহানি টি লিমিটেড যৌথভাবে আয়োজন করেছে 'ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১'।

আজ শনিবার সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হবে এই আয়োজন। ওটিটি ও ডিজিটাল কনটেন্ট থেকে ৩১টি সাব-ক্যাটাগরিতে শিল্পী, কলাকুশলী ও কনটেন্ট নির্মাতারা পাচ্ছেন পুরস্কার।

জমকালো এই আয়োজনে উপস্থিত থাকবেন ইলিয়াস কাঞ্চন, জুয়েল আইচ, রোজিনা, রিয়াজ, ফেরদৌস, অরুণা বিশ্বাস, নিপুণ, শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম, আরিফিন শুভ, ফজলুর রহমান বাবু, ইন্তেখাব দিনার, আফরান নিশো, সুমাইয়া শিমু, নাজিয়া হক অর্ষা, সোহেল মন্ডল, বাপ্পী, সাইমন, আশনা হাবিব ভাবনা, অপর্ণা ঘোষ, তমা মির্জা, ফারিন, কণ্ঠশিল্পী অবন্তি সিঁথি, নির্মাতা নুরুল আলম আতিক, অনিমেষ আইচ, আশফাক নিপুণ, চয়নিকা চৌধুরী, রায়হান রাফীসহ বিভিন্ন মাধ্যমের তারকারা।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি। উপস্থিত থাকবেন ইস্পাহানি টি লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি, দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম।

২০২০ সালের ১ জুলাই থেকে ২০২১ সালের ৩১ ডিসেম্বরের মধ্যে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ও চলচ্চিত্রসহ ডিজিটাল কনটেন্টের মধ্য থেকে দর্শক ভোট ও জুরি প্যানেলের মতামতের ভিত্তিতে বেছে নেওয়া হয়েছে সেরাদের।

Comments