বাংলাদেশ

কাউছার আর্জেন্টিনার অন্ধ সমর্থক ছিলেন না, মৃত্যু হৃদরোগে: পরিবার

কুমিল্লার বুড়িচংয়ে বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলা চলার সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।

কুমিল্লার বুড়িচংয়ে বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলা চলার সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।

বুড়িচং উপজেলার নিমসারের শিকারপুর গ্রামের কাউছার জাবেদ কাকন (৫০) দীর্ঘদিন ধরে অসুস্থতার জন্য গ্রামে বাস করছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার।

বুড়িচং মোকাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে মৃতের চাচাতো ভাই সাবেক ইউপি সদস্য আবু নাছেরের বরাতে ইউপি সদস্য জাকির হোসেন ডেইলি স্টারকে বলেন, 'কাউছার জাবেদ কাকন ও তার চাচাতো ভাই একসঙ্গে বাড়িতেই খেলা দেখছিলেন। এক পর্যায়ে তিনি বুকে তীব্র ব্যথা অনুভব করেন। অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত নিমসার ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জানান হাসপাতালের আনার আগেই তার মৃত্যু হয়েছে।'

পরিবারের দাবি, কাউছার জাবেদ দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। তাই আর্জেন্টিনার পরাজয়ে তার মৃত্যু হয়েছে কথাটি সত্য নয়। তার মৃত্যুর খবর জানাজানি হলে সামাজিক যোগাযোগমাধ্যমে এক শ্রেণির লোক 'আর্জেন্টিনার পরাজয়ে সমর্থকের মৃত্যু' বলে প্রচার করতে থাকে।

তার বন্ধু কুমিল্লা শহরের রেসকোর্স এলাকার কাউন্সিলর সরকার মাহমুদ জাভেদ ডেইলি স্টারকে বলেন, 'কাকনের বাসা রেসকোর্সে হলেও অসুস্থতার জন্য দীর্ঘদিন তিনি গ্রামে ছিলেন। খেলা চলাকালীন তার মৃত্যু হয়েছে বলে শুনেছি। তবে আর্জেন্টিনার পরাজয়ে মৃত্যু হয়েছে বিষয়টি সঠিক নয়। সে আমার ছোটবেলার বন্ধু। সে আর্জেন্টিনার অন্ধ সমর্থকও ছিল না।'

তার মৃত্যুর পর ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে 'আর্জেন্টিনার পরাজয়ে সমর্থকের মৃত্যু' হিসেবে ছড়িয়ে পড়ায় ক্ষোভ জানিয়েছে পরিবার।

Comments