জামালপুরে সাবেক ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যা

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে
নিহত জহুরুল হক। ছবি: সংগৃহীত

জামালপুরের মাদারগঞ্জে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য জহুরুল হককে (৫৮) ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার রাত ১১টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে উপজেলার জোড়খালী ইউনিয়নের ফুলজোড় এলাকায় তাকে হত্যা করা হয়।

নিহত জহুরুল হক জোড়খালী ইউনিয়নের মৃত আশরাফ প্রামাণিকের ছেলে এবং জোড়খালী ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। স্থানীয় বাজারে তার গার্মেন্টস পণ্যের ব্যবসা ছিল।

পারিবারিক সূত্র জানায়, জহুরুল হক ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে প্রতিদিন রাত ৯টার মধ্যে বাড়ি ফিরতেন। কিন্তু শনিবারে রাত ১১টার পর্যন্ত না ফেরায় পরিবারের সদস্যরা চিন্তায় পড়ে যান। পরবর্তীতে তারা খবর পান যে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে ফুলজোড় মধ্যপাড়া সংলগ্ন রমজান আলী ইবতেদায়ি মাদ্রাসা এলাকায় তার মরদেহ পড়ে আছে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল হক জানান, রাত ১২টার দিকে জহুরুল হকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পেট ও পিঠে আঘাতের চিহ্ন দেখে তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

Comments