জিয়া, খালেদা ও তারেক খুনি, তাদের বিচার হবে: প্রধানমন্ত্রী

জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানকে খুনি হিসেবে আখ্যায়িত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুনের জন্য তাদের বিচার হবে।
মাদারীপুরের কালকিনিতে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: ভিডিও থেকে নেওয়া

জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানকে খুনি হিসেবে আখ্যায়িত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুনের জন্য তাদের বিচার হবে।

আজ শনিবার মাদারীপুরের কালকিনিতে নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, '৭ জানুয়ারির নির্বাচন যারা ঠেকাতে চায়, ওই বিএনপি-জামায়াত সন্ত্রাসী, ওরা একটা সন্ত্রাসী রাজনৈতিক দল। অবৈধভাবে ক্ষমতা দখলকারীর পকেট থেকে তৈরি করা দল। তারা মানুষের কল্যাণ করতে পারে না, মানুষকে খুন করতে পারে।'

'যেখানে রেলে আগুন দিয়ে... মা বাচ্চা কোলে নিয়ে আগুনে পুড়ে মরে গেছে। যে ছবি সারাবিশ্বের বিবেককে নাড়া দিয়েছে, কিন্তু ওদের বিবেকে কিছু লাগে না। ওরা মানুষকে মানুষ বলে গণ্য করে না। ওই সন্ত্রাসী দল বিএনপি, আর যুদ্ধাপরাধী জামায়াত, এদের কী রাজনীতি করার অধিকার আছে', বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, 'তারা তো মানুষ পোড়ায়, খুনির দল। জিয়াউর রহমান খুনি, খালেদা জিয়া খুনি, তারেক জিয়া খুনি। ওই খুনিদের রাজত্ব আর হবে না এ দেশে। ওই খুনের জন্য ওদের বিচার হবে। এই যে এতগুলো মানুষ হুকুম দিয়ে মারছে, সেই বিচার একদিন বাংলাদেশে হবে।'

তিনি আরও বলেন, 'আমি চাই দেশের মানুষ শান্তিতে থাকবে। ওই বোমাবাজি, সন্ত্রাস এইভাবে যেন নির্বাচন বানচাল করতে না পারে।'

Comments