গুজরাটের বিপক্ষেও দিল্লির একাদশে নেই মোস্তাফিজ

কয়েক দিন আগে ভাড়া করা বিমানে চড়ে ভারতে যাওয়া মোস্তাফিজকে ফের থাকতে হচ্ছে বেঞ্চে।
ছবি: আইপিএল

এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের উদ্বোধনী ম্যাচের একাদশে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ছিলেন না মোস্তাফিজুর রহমান। বাংলাদেশের তারকা বাঁহাতি পেসারকে গুজরাট টাইটান্সের বিপক্ষেও রাখেনি ফ্র্যাঞ্চাইজিটি। ফলে কয়েক দিন আগে ভাড়া করা বিমানে চড়ে ভারতে যাওয়া মোস্তাফিজকে ফের থাকতে হচ্ছে বাইরে।

মঙ্গলবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে স্বাগতিকরা মোকাবিলা করবে আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন গুজরাটের। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।

এই ম্যাচের একাদশে তিনটি পরিবর্তন এনেছে অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন দিল্লি। ওয়েস্ট ইন্ডিজের রভম্যান পাওয়েলের জায়গা নিয়েছেন দক্ষিণ আফ্রিকার আইনরিক নরকিয়া। বাদ পড়েছেন চেতন সাকারিয়াও। তার বদলে দলে ঢুকেছেন অভিষেক পোরেল। দিল্লির জার্সিতে অভিষেক হচ্ছে এই বাঁহাতি উইকেটরক্ষক-ব্যাটারের। এছাড়া, খলিল আহমেদের পরিবর্তে একাদশে নেওয়া হয়েছে আমান হাকিম খানকে।

একজন ইমপ্যাক্ট খেলোয়াড় বেছে নেওয়ার জন্য পাঁচজন বদলি খেলোয়াড়ের তালিকাতেও জায়গা হয়নি মোস্তাফিজের। দিল্লি সেখানে রেখেছে ললিত যাদব, রভম্যান পাওয়েল, চেতন সাকারিয়া, মনিশ পান্ডে ও খলিল আহমেদকে।

গত শনিবার সকালে ভাড়া করা বিমানে চড়ে দিল্লি পৌঁছান কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজ। সেদিন রাতেই লখনউয়ের মুখোমুখি হয়েছিল তার দল। কিন্তু এবারের আইপিএলের শুরুটা কাঙ্ক্ষিত হয়নি তাদের। ৫০ রানের বড় ব্যবধানে হেরে যায় দিল্লি।

দিল্লি ক্যাপিটালস একাদশ:

পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মিচেল মার্শ, সরফরাজ খান, রাইলি রুশো, আমান হাকিম খান, আক্সার প্যাটেল, অভিষেক পোরেল, কুলদীপ যাদব, আইনরিক নরকিয়া, মুকেশ কুমার।

বদলি খেলোয়াড়দের তালিকা:

ললিত যাদব, রভম্যান পাওয়েল, চেতন সাকারিয়া, মনিশ পান্ডে, খলিল আহমেদ।

Comments