আইপিএল

রাহুল ছিটকে যাওয়ায় নায়ারকে দলে নিল লক্ষ্ণৌ

গত ১ মে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ডান পায়ের উরুর চোটে পড়েন রাহুল। আইপিএল তো বটেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকেও ছিটকে গেছেন তিনি
Karun Nair

'আমাকে একটু ক্রিকেট খেলার সুযোগ দিন', গত ডিসেম্বরে এমন আকুতি ভরা টুইট করেছিলেন করুন নায়ার। দীর্ঘদিন পর আবার বড় মঞ্চে সুযোগ মিলল তার। কর্নাটক রাজ্য দলের সতীর্থ লোকেশ রাহুলের চোটই সুযোগ করে দিয়েছে নায়ারকে। আইপিএল থেকে রাহুল ছিটকে যাওয়ায় লক্ষ্ণৌ সুপার জায়ান্ট দলে নিয়েছে নায়ারকে।

গত ১ মে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ডান পায়ের উরুর চোটে পড়েন রাহুল। আইপিএল তো বটেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকেও ছিটকে গেছেন তিনি।

শুক্রবার ইন্সটাগ্রাম পোস্টে নিজের অবস্থা জানিয়ে দলকে শুভকামনা জানান রাহুল,  'গত কদিন কঠিন পরিস্থিতি ছিল, আমি এর থেকে ফিরে আসার চেষ্টা করছি। চোট সহজ কোন বিষয় না। অধিনায়ক হিসেবে গুরুত্বপূর্ণ ফেইজে থাকতে না পারায় খারাপ লাগছে। কিন্তু আমি আত্মবিশ্বাসী ছেলেরা পারফর্ম করে সেরাটা নিয়ে আসবে।'

অধিনায়ক ছিটকে যাওয়ায় লক্ষ্ণৌ ৫০ লাখ রুপিতে দলে টেনেছে ৩১ পেরুনো নায়ারকে।  আইপিএলে চারটি আলাদা ফ্যাঞ্চাইজির হয়ে ৭৬ ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে নায়ারের, করছেন ১৪৯৬ রান।

আইপিএলে এবার ভালোই খেলছে লক্ষ্ণৌ। আছে পয়েন্ট টেবিলের দুইয়ে চোটে পড়ে ছিটকে যাওয়া রাহুল অবশ্য এমনিতেই ছিলেন বাজে ছন্দে। তবে দলকে ঠিকঠাক নেতৃত্ব দিচ্ছিলেন তিনি। রাহুলের অনুপস্থিতিতে লক্ষ্ণৌর নেতৃত্ব পেয়েছেন অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া।

Comments