গলার চিকিৎসায় থাইল্যান্ডে গেলেন শান্ত

গত বিপিএলে গলায় সংক্রমণে আক্রান্ত হন নাজমুল হোসেন শান্ত। বেশ অনেকদিন ঠিকমতো কথা বলতে পারেননি তিনি।
Najmul Hossain Shanto
ফাইল ছবি: একুশ তাপাদার/স্টার

গত বিপিএলে গলায় সংক্রমণে আক্রান্ত হন নাজমুল হোসেন শান্ত। বেশ অনেকদিন ঠিকমতো কথা বলতে পারেননি তিনি। পরে সেরে উঠলেও এই সমস্যার স্থায়ী সমাধানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক গেলেন থাইল্যান্ডে। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেবেন তিনি।

বিসিবি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে থাইল্যান্ড উড়ে যান জাতীয় দলের তিন সংস্করণের অধিনায়ক। তার সঙ্গে তার পরিবারের সদস্যও আছেন।

এই ব্যাপারে বিসিবির চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী বলেন,  'তার ক্রীড়া সংক্রান্ত কোন চোট নেই। ব্যক্তিগত ব্যবস্থায় ডাক্তার দেখাতে গেছে সে।'

এদিকে চট্টগ্রামে চলছে ক্রিকেটারদের পাকিস্তান সফরের প্রস্তুতি। সেখানে দুই দলে ভাগ হয়ে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলছেন তারা। শুক্রবার গিয়ে তাতে শান্তরও যোগ দেয়ার কথা থাকলেও তিনি চিকিৎসা করাতে গেলেন থাইল্যান্ড। এরপরে তিন দিনের আরেকটি প্রস্তুতি ম্যাচ আছে, সেই ম্যাচ খেলার কথা দেশে থাকা জাতীয় দলের সব ক্রিকেটারেরই।

২১ অগাস্ট রাওয়ালপিন্ডি ও ৩০ অগাস্ট করাচিতে গিয়ে স্বাগতিকদের বিপক্ষে দুই টেস্ট খেলবে বাংলাদেশ। এর আগে দুটি চার দিনের ম্যাচ খেলতে ৬ অগাস্ট পাকিস্তান সফর করবে বাংলাদেশ 'এ' দল। 

Comments