রোকুজ্জোদের সুপারমার্কেটে গুলির পর মেসিকেও দুর্বৃত্তদের হুমকি

চলে যাওয়ার আগে এক টুকরো কাগজ ফেলে গেছে দুর্বৃত্তরা, যেখানে তারকা ফুটবলার মেসিকে হুমকি দিয়ে বার্তা লেখা হয়েছে।

লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন একটি সুপারমার্কেটে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা। চলে যাওয়ার আগে এক টুকরো কাগজ ফেলে গেছে তারা, যেখানে তারকা ফুটবলার মেসিকে হুমকি দিয়ে বার্তা লেখা হয়েছে।

ক্রীড়া বিষয়ক গণমাধ্যম ইএসপিএন জানিয়েছে, আর্জেন্টিনার স্থানীয় সময় বৃহস্পতিবার ভোরে রোসারিও শহরে এই ঘটনা ঘটেছে। মেসি ও রোকুজ্জো দুজনেই এই শহরেই জন্মগ্রহণ করেছিলেন। ৩৫ বছর বয়সী মেসি শৈশবে খেলেছেন রোসারিওর ক্লাব নিউয়েলস ওল্ড বয়েজে।

ছবি: এএফপি

ইউনিকো নামের সুপারমার্কেটটির শাটার ও সামনের দরজায় এলোপাতাড়ি ১৪টি গুলি ছোঁড়া হয়েছে। মোটরসাইকেলে চড়ে আসা দুই দুর্বৃত্ত এই ঘটনা ঘটিয়েছে। সুপারমার্কেটটির ক্ষয়ক্ষতি হলেও কেউ আহত বা নিহত হয়নি।

স্থানীয় পুলিশ বিভাগ জানিয়েছে, বন্ধ থাকা সুপারমার্কেটে গুলি চালিয়ে চলে যাওয়ার আগে এক টুকরো কার্ডবোর্ড (এক ধরনের পুরু ও শক্ত কাগজ) ফেলে গেছে মোটরসাইকেল আরোহীরা। সেখানে আর্জেন্টিনার হয়ে গত বছর বিশ্বকাপ জেতা মেসিকে হুমকি দিয়ে লেখা হয়েছে, 'মেসি, আমরা তোমার অপেক্ষায় আছি। (রোসারিওর মেয়র পাবলো) ইয়াভকিন একজন মাদক চোরাচালানকারী। সে তোমাকে দেখে রাখতে পারবে না।'

ছবি: এএফপি

গুলি করা ও হুমকি দেওয়ার ঘটনায় ইতোমধ্যে তদন্ত কাজ শুরু হয়েছে। এছাড়া, রোসারিওতে অপরাধ বৃদ্ধি, পুলিশের ঘাটতি ও সুরক্ষার অভাব নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ইয়াভকিন। চলতি সপ্তাহের শুরুতেও একই বিষয়গুলো নিয়ে তিনি হতাশা প্রকাশ করে জানিয়েছিলেন, শহরটিতে আরও পুলিশ সদস্যের প্রয়োজন।

রেকর্ড সাতবারের ব্যালন ডি'অর জয়ী পিএসজি ফরোয়ার্ড মেসি বা তার স্ত্রী রোকুজ্জোর কেউই এই ঘটনায় এখনও মন্তব্য করেননি।

Comments