এবার মেজাজ হারিয়ে কার্ড দেখলেন রোনালদো

সব প্রতিযোগিতা মিলিয়ে আল নাসরের হয়ে এই নিয়ে টানা তিন ম্যাচ গোলবিহীন থাকলেন রোনালদো। আভার বিপক্ষে আরেকটি অভিজ্ঞতা তার হয়েছে, যেটা সৌদি আরবে পাড়ি জমানোর পর প্রথম।
ছবি: এএফপি

আগের ম্যাচ হারার পর মেজাজ হারিয়ে প্লাস্টিকের কয়েকটি বোতলে লাথি মেরেছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। কয়েক দিনের ব্যবধানে ফের নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হলেন পর্তুগিজ তারকা। এবার রেফারির সিদ্ধান্তের প্রতিক্রিয়ায় ম্যাচের মাঝেই মেজাজ হারানোয় কার্ডও দেখলেন তিনি।

গতকাল মঙ্গলবার সৌদি কিংস কাপের কোয়ার্টার ফাইনালে আভাকে ৩-১ গোলে হারায় আল নাসর। এই জয়ে রোনালদোরা পেয়ে গেছেন আসরের সেমিফাইনালের টিকিট। তবে ব্যক্তিগত পারফরম্যান্সে হতাশ করা ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড পাননি গোল।

ঘরের মাঠ মরসুল পার্কে সামি আল নাজেই ও আবদুল্লাহ আলখাইবারির লক্ষ্যভেদে প্রথমার্ধেই চালকের আসনে বসে পড়ে আল নাসর। বিরতির পর খেলা আবার চালুর পরপরই ব্যবধান বাড়ান মোহাম্মেদ মারান। দ্বিতীয়ার্ধের শেষদিকে আভার হয়ে সান্ত্বনাসূচক গোল করেন আবদেল ফাতাহ আদম।

প্রথমার্ধ শেষের বাঁশি বাজার পর হলুদ কার্ড দেখেন রোনালদো। ২-০ গোলে এগিয়ে থাকাকালে যোগ করা সময়ের তৃতীয় মিনিটে পাল্টা আক্রমণে যাচ্ছিল আল নাসর। বল ছিল সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও জুভেন্তাস তারকা রোনালদোর পায়ে। কিন্তু মাঝমাঠের কাছাকাছি নিজেদের অর্ধে যখন তিনি ছিলেন, তখনই রেফারি বাজিয়ে দেন বাঁশি।

ওই সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে তৎক্ষণাৎ তীব্র প্রতিক্রিয়া দেখান রোনালদো। বল হাতে নিয়ে সজোরে লাথি মারেন তিনি। সেসময় হাত নেড়ে নেড়ে কিছু কথা বলতেও দেখা যায় তাকে। তার শরীরী ভাষায় ক্ষোভ ছিল স্পষ্ট। এমন আচরণকে সহজভাবে নেননি লাটভিয়ান রেফারি আন্দ্রিস ত্রেইমানিস। তিনি রোনালদোকে দেখান হলুদ কার্ড।

সব প্রতিযোগিতা মিলিয়ে আল নাসরের হয়ে এই নিয়ে টানা তিন ম্যাচ গোলবিহীন থাকলেন রোনালদো। আভার বিপক্ষে আরেকটি অভিজ্ঞতা তার হয়েছে, যেটা সৌদি আরবে পাড়ি জমানোর পর প্রথম। ম্যাচের ৮৭তম মিনিটে তাকে বদলি করে নামানো হয় অ্যান্দারসন তালিসকাকে। আগের আট ম্যাচের সবকটিতে পুরো সময় খেলেছিলেন তিনি।

Comments