রিয়ালকে আটকে দিয়ে উচ্ছ্বসিত সেভিয়া তারকা রামোস

শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় নিজেদের মাঠে রিয়ালকে রুখে দেয় সেভিয়া।
ছবি: টুইটার

এমন দৃশ্য ফুটবল ভক্তদের জন্য বিশেষ অনুভূতিরই জন্ম দেয়! অভিজ্ঞ স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস খেললেন সেভিয়ার হয়ে— তার শৈশবের ক্লাব, প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ— যাদের হয়ে তারকাখ্যাতির চূড়া স্পর্শ করেছেন তিনি।

রিয়াল-রামোসের ভিন্ন রকমের পুনর্মিলনে আক্রমণ-পাল্টা আক্রমণে হলো জমজমাট লড়াই। সেখানে কয়েক দফা দুই দলের খেলোয়াড়দের মধ্যে ছড়াল উত্তেজনাও। রামোস নিজেও জড়ালেন বিবাদে। তবে রোমাঞ্চকর ম্যাচের ফল রইল অমীমাংসিত।

গতকাল শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় নিজেদের মাঠে রিয়ালকে রুখে দেয় সেভিয়া। ১-১ গোলে শেষ হয় দুই দলের দ্বৈরথ। দুটি গোলই আসে ম্যাচের দ্বিতীয়ার্ধে।

৭৮তম মিনিটে ডেভিড আলাবার আত্মঘাতী গোলে লিড পেয়ে যায় সেভিয়া। মার্কোস আকুনার ক্রস বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই পাঠিয়ে দেন অস্ট্রিয়ান ডিফেন্ডার। ধাক্কা সামলে অবশ্য চার মিনিট পরই দানি কারভাহালের গোলে সমতায় ফেরে রিয়াল। ডান দিক থেকে টনি ক্রুসের ফ্রি-কিকে মাথা ছুঁইয়ে জাল খুঁজে নেন স্প্যানিশ ডিফেন্ডার।

রিয়ালকে আটকে দিয়ে পয়েন্ট পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেন রামোস। পাশাপাশি পুরনো ক্লাবের বিপক্ষে খেলতে নামার অনুভূতি জানান তিনি, 'দৃঢ়তা ও নিজেদের জাত চিনিয়ে একটি পয়েন্ট অর্জন করেছি। দল ও সমর্থকরা নিজেদের সর্বোচ্চটা দিয়েছে। এভাবেই সামনে এগিয়ে যেতে হবে। রিয়াল মাদ্রিদ, তোমার সঙ্গে আবার দেখা হওয়াটা বিশেষ কিছু।'

১০ ম্যাচে ৮ জয়, ১ ড্র ও ১ হারে ২৫ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষস্থান ধরে রাখল আসরের সফলতম ক্লাব রিয়াল। এক ম্যাচ কম খেলা সেভিয়া ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ১৩ নম্বরে রয়েছে।

Comments