পিরোজপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৯

আহতদের পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।
Pirojpur
স্টার অনলাইন গ্রাফিক্স

পিরোজপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে  অন্তত নয় জন নেতা-কর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে পাঁচ জনকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাতে পিরোজপুরের বলেশ্বর সেতুর ঢালে এ হামলার ঘটনা ঘটে।

এ বিষয়ে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল দ্য ডেইলি স্টারকে জানান, সন্ধ্যার পর তিনি তার দলীয় নেতাকর্মীদের নিয়ে মোটরসাইকেল ও একটি গাড়িতে করে বলেশ্বর ব্রিজের অপর পাশে চা পান করতে যান।

ফেরার পথে ব্রিজের ঢালে মিজানুর রহমান শেখের নেতৃত্বে ৩০-৪০ জন ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় তার মধ্যে ৯ জন আহত হয়েছেন বলে জানান তিনি।

আহতদের পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার অভিযোগ অস্বীকার করে মিজানুর রহমান শেখ দ্য ডেইলি স্টারকে জানান, 'হামলার ঘটনার সঙ্গে তিনি জড়িত না থাকলেও সজলের নেতৃত্বে ছাত্রলীগের লোকজন তার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রহিতোষ দাস জানিয়েছেন, আহতরা এখন আশংকামুক্ত।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির এম হোসেন জানান, হামলার ঘটনা জানতে পেরে পিরোজপুর সদর থানার পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।

ওসি বলেন, 'লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।'

স্থানীয় সূত্রে জানা গেছে, সাইড দেওয়া নিয়ে স্থানীয় এক ট্রাক চালকের সঙ্গে ছাত্রলীগ সদস্যদের কথা কাটাকাটি হয়, এর মধ্যে এক পর্যায়ে হামলার ঘটনা ঘটেছে।

 

Comments

The Daily Star  | English

Commuters suffer as battery-run rickshaw drivers block roads in Mirpur

Drivers of battery-run rickshaws and easy bikes protested the ongoing crackdown on their vehicles by blocking various roads at Dhaka’s Mirpur since this morning, disrupting traffic movement in the area..Witnesses said commuters suffered, with many forced to walk kilometers to reach their d

Now