‘নৌকার জন্য ৩০ মিনিট’ ভার্চুয়াল ক্যাম্পেইন ছাত্রলীগের

‘দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সাধারণ জনতা, ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম ও নবীন ভোটার এবং বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা অঙ্গীকারবদ্ধ’
bcl
ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিদিন 'নৌকার জন্য ৩০ মিনিট' ক্যাম্পেইন চালু করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, ছাত্রলীগের নেতাকর্মী, নতুন ভোটার, তরুণ প্রজন্ম ও ছাত্রসমাজের প্রত্যেক বন্ধু সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিদিন ৩০ মিনিট শেখ হাসিনার জন্য নিবেদন করবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই ক্যাম্পেইনে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কর্মসূচি প্রচার; স্মার্ট বাংলাদেশ কর্মসূচি সম্পর্কে তুলে ধরা; করোনা ও বৈশ্বিক যুদ্ধ মোকাবিলা করে অর্থনৈতিক অগ্রযাত্রার প্রেক্ষাপট আলোকপাত করা; বাংলাদেশের অগ্রযাত্রাবিরোধী গোষ্ঠী ও তাদের কর্মকাণ্ডের প্রতিবাদ জাননো হবে।

ব্যক্তিগত অ্যাকাউন্ট, বিভিন্ন গ্রুপ, পেজে প্রচারণা চালানোর পাশাপাশি সংশ্লিষ্ট বিষয়ে নিজের বক্তব্য লেখা, ভিডিওগ্রাফি, এনিমেশন, গ্রাফিক্স ডিজাইন, অনলাইন পেইন্টিং প্রকাশ করা হবে বলে জানানো হয়।

এতে আরও বলা হয়, 'দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সাধারণ জনতা, ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম ও নবীন ভোটার এবং বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা অঙ্গীকারবদ্ধ এবং তারা নিরলসভাবে দিন-রাত বিভিন্ন সামাজিক মাধ্যম, হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে কাজ করে চলেছে।'

Comments