মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতার সাক্ষ্য গ্রহণ

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জে দায়ের করা ধর্ষণ মামলায় ২ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।
মামুনুল হক। স্টার ফাইল ছবি

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জে দায়ের করা ধর্ষণ মামলায় ২ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।

যে ২ জন সাক্ষ্য দিয়েছেন তারা হলেন- জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি ও ছাত্রলীগ কর্মী রতন মিয়া।

আজ রোববার দুপুরে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে ওই সাক্ষ্য গ্রহণ করা হয়।

আদালত আগামী ১৮ সেপ্টেম্বর সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান দ্য ডেইলি স্টারকে বলেন, 'সকাল ৯টায় কড়া নিরাপত্তায় সোনারগাঁ থানার ধর্ষণ মামলার আসামি মামুনুল হককে গাজীপুরের কাশিপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় নিয়ে আসা হয়। দুপুর ২টায় সাক্ষ্য গ্রহণ শেষে আবারও কড়া নিরাপত্তায়  তাকে কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয়।'

'ধর্ষণ মামলায় আজকে ২ জন সাক্ষ্য দিয়েছেন। তারা হলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনি ও ছাত্রলীগ কর্মী রতন মিয়া', যোগ করেন তিনি।  

নারায়ণগঞ্জ আদালতের পিপি রকিব উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, 'চার্জশিটের ১১ ও ১২ নম্বর সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। ১৩ নম্বর সাক্ষী উপস্থিত থাকলেও তার সাক্ষ্য গ্রহণ করা হয়নি।'

আসামি পক্ষের আইনজীবী একেএম ওমর ফারুক নয়ন বলেন, 'আজকে ৩ জন সাক্ষী উপস্থিত থাকলেও ২ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।'

২০২১ সালের ৩০ এপ্রিল হেফাজত নেতা মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়।

Comments