ঈদের ছুটিতে তুরস্কে সোহানা সাবা

‘ঈদের ছুটিতে বিদেশে থাকলেও দেশের ঈদ মিস করছি।’
সোহানা সাবা। ছবি: সংগৃহীত

সোহানা সাবা চলচ্চিত্র নায়িকা। কবরী পরিচালিত 'আয়না' দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক ঘটে। তারপর ঢাকা ও কলকাতায় বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। নৃত্যশিল্পী হিসেবেও পরিচিতি পেয়েছেন। ঈদের ছুটি কাটাতে তিনি বর্তমানে তুরস্কে অবস্থান করছেন।

তুরস্ক থেকে সোহানা সাবা দ্য ডেইলি স্টারকে বলেন, ঘুরে বেড়াতে পছন্দ করি। ভীষণ ভালো লাগে ঘুরতে। সেভাবেই পরিকল্পনা করি এবং চেষ্টা করি নানা জায়গায় যেতে। সেই ধারাবাহিকতায় এবার তুরস্ক এসেছি। থাকব বেশ কিছুদিন।

তিনি আরও বলেন, তুরস্কে একদিন আগে ঈদ ছিল। খুব মজা করেছি। অনেক জায়গায় গিয়েছি। তবে, দেশকে মিস করছি। আপনজনদের মিস করছি।

সোহানা সাবা বলেন, মূলত ঈদের ছুটি কাটাতেই তুরস্ক এসেছি। বন্ধুরা এসেছেন। কয়েকদিন আগে এসে পৌঁছেছি। খুব এনজয় করছি।

ছবি: সংগৃহীত

তুরস্কের কী কী ভালো লাগছে? তিনি বলেন, তুরস্কের সবকিছু ভালো লাগছে। পরিবেশ সুন্দর। এখানকার মানুষগুলো খুব আন্তরিক। প্রত্যেকটি মানুষ দেখতে সুন্দর।

'ইউরোপের পুরোপুরি ছোঁয়া আছে। আবার মধ্যপ্রাচ্যেরও ছোাঁয়া আছে। এই মিশ্রণটাও দারুণ লাগে', যোগ করেন সাবা।

পৃথিবীর অনেক দেশ ঘুরেছেন 'আয়না'খ্যাত এই নায়িকা। কোনো কোনো দেশে একাধিকবার গিয়েছেন। তিনি বলেন, তুরস্কের প্রতি ভালোবাসা অনেক আগে থেকেই ছিল। এবার ইচ্ছে পূরণ হলো। যত পারছি দেখছি এবং মুগ্ধ হচ্ছি।

'দেশের সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ সবার জন্য আনন্দ বয়ে আনুক। ঈদের আনন্দ হোক সবার। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জন্য ঈদের শুভেচ্ছা। ঈদের ছুটিতে বিদেশে থাকলেও দেশের ঈদ মিস করছি। দেশের মধ্যে ঘুরতেও পছন্দ করি। দেশের অনেক কিছু আমাকে টানে', বলেন তিনি।

Comments