সুপারহিরো চরিত্র কৃষ নিয়ে ফিরছেন হৃতিক

হৃতিক রোশন তার সুপারহিরো চরিত্র কৃষ নিয়ে ফিরতে প্রস্তুত।
হৃতিক রোশন, রাকেশ রোশন, দীপিকা পাড়ুকোন, কৃষ,
হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

'ওয়ার টু' সিনেমার পর হৃতিক রোশন বাবা রাকেশ রোশনের সিনেমাতে কাজ শুরু করতে যাচ্ছেন বলে বলিউড হাঙ্গামার প্রতিবেদনে বলা হয়েছে। হৃতিক ও কৃষ ভক্তদের জন্য অবশ্যই এটি একটি দারুণ খবর।

হৃতিক রোশন তার সুপারহিরো চরিত্র কৃষ নিয়ে ফিরে আসতে প্রস্তুত। এই সুপারস্টার কৃষ দিয়ে লাখ লাখ ভক্তের মন জয় করেছেন। তিনি আবারও কৃষ থ্রির ফ্র্যাঞ্চাইজি কৃষ ফোর দিয়ে প্রত্যাবর্তন করতে যাচ্ছেন।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, খুব শিগগির তিনি তার সুপারহিরো চরিত্র নিয়ে দর্শকের কাছে ফিরবেন। সর্বশেষ কৃষ থ্রি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। কৃষি থ্রিতে প্রিয়াঙ্কা চোপড়া ও কঙ্গনা রানাওয়াতকে দেখা গিয়েছিল।

বলিউড হাঙ্গামার প্রতিবেদনে বলা হয়েছে, হৃতিক ও তার বাবা রাকেশ রোশনের স্ক্রিপ্ট নিয়ে চিন্তাভাবনা শুরু করেছেন এবং শিগগিরই সিনেমাটির কাজ শুরু করবেন।

বলিউড হাঙ্গামা ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, 'বর্তমানে সিনেমাটি প্রাথমিক পর্যায়ে আছে, তারা এটি আলাপ-আলোচনা করছেন। হৃতিক পুরো গ্রীষ্ম জুড়ে ব্রেনস্টর্মিং সেশনের সময় নির্ধারণ করেছেন। রাকেশ রোশন ও হৃতিক রোশন এমন একটি গল্প উপহার দিতে চান, যা সবার প্রত্যাশা ছাড়িয়ে যাবে।'

হৃতিক বর্তমানে জুনিয়র এনটিআরের সঙ্গে ওয়ার টু সিনেমার শুটিং করছেন। এই সিনেমার কাজ শেষ করার পর তিনি বাবার সিনেমার কাজ শুরু করবেন বলে জানা গেছে। মূলত বাবার সিনেমাগুলোই হৃতিককে সুপারস্টার তকমা এনে দিয়েছে। এরপর বছরের পর বছর ধরে একজন সফল নায়ক হিসেবে বলিউডে নিজের ক্যারিয়ার উজ্জ্বল করেছেন হৃতিক।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ফাইটার বক্স অফিসে ব্যাপক হিট হয়েছিল।

এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ছিল ২০০৩ সালে হৃতিক রোশন ও প্রীতি জিনতা অভিনীত কোই মিল গায়া। এরপর ২০০৬ সালে মুক্তি পায় হৃতিক রোশন অভিনীত কৃষ। তৃতীয় সিনেমা কৃষ থ্রিতে হৃতিকের বিপরীতে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাওয়াত।

গত বছর ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি সাক্ষাত্কারে রাকেশ জানিয়েছিলেন, কৃষ ফোর ফ্র্যাঞ্চাইজির বড় চলচ্চিত্র হতে যাচ্ছে।

ওই সাক্ষাৎকারে তিনি চলচ্চিত্র শিল্পের বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, 'আসলে দর্শক এখনো প্রেক্ষাগৃহে ফিরছেন না, অবশ্যই এটি আমার জন্য একটি উদ্বেগের বিষয়। তবুও কৃষ একটি বড় চলচ্চিত্র হতে চলেছে। পৃথিবী ছোট হয়ে গেছে এবং এখনকার প্রজন্ম হলিউডের সুপারহিরো চলচ্চিত্র দেখতে অভ্যস্ত। যেগুলো ৫০০ থেকে ৬০০ মিলিয়ন ডলারের মতো বাজেটে তৈরি হয়। সে তুলনায় আমাদের ২০০-৩০০ কোটি রুপির বাজেট অনেক ছোট।

পেশাগত জীবনে খবরের শিরোনামে আসার পাশাপাশি বলিউড অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। পরে সেই সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকে হৃতিক যেন বলিপাড়ায় নিয়মিত আলোচনার বিষয় হয়ে উঠছেন।

জানা গেছে, হৃতিক খুব শিগগির এই অভিনেত্রীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন।

Comments