ক্রিসমাসেই মুক্তি পাচ্ছে রামচরণ-কিয়ারার ‘গেম চেঞ্জার’

পর্দায় আবারও রাম-কিয়ারা জুটিকে দেখার অপেক্ষায় আছেন ভক্তরা
রামচরণ, কিয়ারা আদভানি, গেম চেঞ্জার, বলিউড, ক্রিসমাস,
রামচরণ ও কিয়ারা আদভানি। ছবি: সংগৃহীত

রামচরণ ও কিয়ারা আদভানি অভিনীত গেম চেঞ্জার সিনেমাটি ঘোষণার পর থেকেই খবরের শিরোনামে আছে। সিনেমাটি পরিচালনা করেছেন এস শঙ্কর ও দিল রাজু। গেম চেঞ্জার শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশনস ও জি স্টুডিওর ব্যানারে নির্মিত হয়েছে।

বলা হচ্ছে, এ বছর দক্ষিণ ভারতীয় সিনেমাগুলোর মধ্যে বহুল প্রতীক্ষিত সিনেমার একটি গেম চেঞ্জার। বর্তমানে সিনেমাটি নিয়ে খুব আলোচনা হচ্ছে। এদিকে পর্দায় আবারও রাম-কিয়ারা জুটিকে দেখার অপেক্ষায় আছেন ভক্তরা।

গত মার্চে গেম চেঞ্জারের প্রথম গান জারাগান্ডি প্রকাশিত হয় এবং গানটি বেশ হিট হয়েছিল। মুক্তির পরপরই গানটি খবরের শিরোনামে এসেছিল এবং মানুষ এই জুটির রসায়ন পছন্দ করেছে। গেম চেঞ্জার একজন সৎ আইএএস অফিসার এবং নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দুর্নীতিগ্রস্ত রাজনৈতিক ব্যবস্থার বিরুদ্ধে লড়াইয়ের গল্প।

২০২১ সালের অক্টোবরে সিনেমাটির শুটিং শুরু হয় এবং চলতি বছরের জুলাইয়ে শেষ হয়। সিনেমাটির নির্মাতারা ঘোষণা করেছেন, সিনেমাটি এ বছর ক্রিসমাসে মুক্তি পাবে। তবে কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছিল, রামচরণ কিছু অংশের শুটিং না করায় গেম চেঞ্জারের মুক্তি ২০২৫ সাল পর্যন্ত পিছিয়ে দেওয়া হতে পারে। এই সিনেমা নিয়ে এটিই বড় গল্প ছিল।

তবে চলমান মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র সপ্তাহে সিনেমা নিয়ে কথা বলেছেন প্রযোজক দিল রাজু। তিনি স্পষ্ট করে বলেছেন, আমাদের শুটিং শেষ হয়েছে। এ বছরের ক্রিসমাসের সময় সিনেমাটি মুক্তি দেওয়া হবে। তিনি বিশ্বাস করেন, এই জুটির সিনেমা প্রেক্ষাগৃহে ভালো ব্যবসা করবে।

তিনি আরও বলেন, সিনেমাটি ভারতীয় রাজনীতির একটি দিককে সামনে এনেছে এবং একটি সামাজিক থিমকে ঘিরে আবর্তিত হয়েছে। এই সিনেমা দর্শকের মন ছুঁয়ে যাবে ও বড় সাফল্য পাবে। দিল রাজু বলেন, এটি পুরোপুরি বাণিজ্যিক সিনেমা ও একটি টিপিক্যাল নায়ক-খলনায়ক চলচ্চিত্র।

তার ভাষ্য, শঙ্কর স্যার এর আগেও এ ধরনের সিনেমা করেছেন। কিন্তু রোবটের পর থেকে তিনি নিজের গল্প বলার ধরন পরিবর্তন করেছেন। তবে তিনি দীর্ঘদিন পরে গেম চেঞ্জার দিয়ে আবার আগের ধারায় ফিরছেন। সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে, যা দর্শকদের জন্য একটি ভিজ্যুয়াল ট্রিট হবে।

শঙ্করের বড় এই তেলেগু প্রকল্পটি প্রাথমিকভাবে দশেরাতে রিলিজের জন্য নির্ধারিত ছিল। পরে ক্রিসমাসে মুক্তির কথা বলা হয়। সুতরাং ওই সময় সিনেমাটিকে আমির খানের 'সিতারে জমিন পার'র সঙ্গে বক্স অফিসে লড়তে হবে। একই সপ্তাহ শেষে আরও বড় সিনেমার মুক্তি পাওয়ার কথা আছে। এর মধ্যে অন্যতম হলো- হলিউডের 'মুফাসা: দ্য লায়ন কিং' এবং বরুণ ধাওয়ানের 'বেবি জন।

Comments