সার্কাসকন্যা জয়া আহসান

মিস বিউটির ভেল্কি ‘দ্য বিউটি সার্কাস’! প্রয়াত অভিনেতা হুমায়ূন সাধুর কণ্ঠে এমন আমন্ত্রণই শোনা গেল আলোচিত ও প্রতীক্ষিত ‘বিউটি সার্কাস’ সিনেমার ট্রেলারে।
হুমায়ূন সাধু ও জয়া আহসান। ছবি: সংগৃহীত

মিস বিউটির ভেল্কি 'দ্য বিউটি সার্কাস'! প্রয়াত অভিনেতা হুমায়ূন সাধুর কণ্ঠে এমন আমন্ত্রণই শোনা গেল আলোচিত ও প্রতীক্ষিত 'বিউটি সার্কাস' সিনেমার ট্রেলারে।

জয়া আহসান। ছবি: সংগৃহীত

দেশের আবহমান সার্কাসশিল্প নিয়ে মাহমুদ দিদার পরিচালিত সিনেমাটি আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিনেমা হলে। সরকারি অনুদানপ্রাপ্ত, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত 'বিউটি সার্কাস' সিনেমার ট্রেলার সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে।

জয়া আহসান। ছবি: সংগৃহীত

সার্কাসকন্যা বিউটি হয়ে বড় পর্দায় আসছেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। বিউটি সার্কাস দলের অধিপতি তিনি। সার্কাসের বিভিন্ন কঠিন সব পারফরম্যান্সে অংশ নিতে দেখা গেছে তাকে। এছাড়া ভিন্ন ভিন্ন রূপে দেখা দিয়েছেন গাজী রাকায়েত, শতাব্দী ওয়াদুদ, তৌকির আহমেদ, ফেরদৌস, এবিএম সুমন।

জয়া আহসান। ছবি: সংগৃহীত

পরিচালক মাহমুদ দিদার বলেন, 'যতটুকু আয়োজন ও পরিকল্পনা নিয়ে সিনেমাটির যাত্রা শুরু করেছিলাম তার কিছুটা হয়তো ফ্রেমের ধরতে পেরেছি। দর্শকের জন্য উপভোগের যথেষ্ট রসদ আছে এই সিনেমায়। জয়া আহসানসহ শিল্পী, কলাকুশলী, বন্ধু ও শুভার্থীদের অক্লান্ত শ্রমে ও ভালোবাসায় নির্মিত হয়েছে সিনেমাটি।'

Comments