ব্ল্যাক ওয়ার অনেক প্রত্যাশার সিনেমা: ঐশী

চলতি মাসে মুক্তি পেতে যাচ্ছে ঐশী অভিনীত ব্ল্যাক ওয়ার। এটি তার তৃতীয় সিনেমা। সম্প্রতি সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। নতুন সিনেমা এবং অন্যান্য বিষয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন ঐশী।
ব্ল্যাক ওয়ার, ঐশী, আরিফিন শুভ,
ছবি ঐশীর ফেসবুক থেকে নেওয়া

চলতি মাসে মুক্তি পেতে যাচ্ছে ঐশী অভিনীত ব্ল্যাক ওয়ার। এটি তার তৃতীয় সিনেমা। সম্প্রতি সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। নতুন সিনেমা এবং অন্যান্য বিষয়ে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন ঐশী।

নতুন বছরের প্রত্যাশা কী?

নতুন বছর সবার জন্য সুখবর বয়ে আনুক। সুখ ও দুঃখ মিলিয়ে জীবন। তবুও দুঃখটুকু বিদায় নিয়ে সুখটুকু থাকুক। ক্যারিয়ার নিয়ে নতুন বছরে প্রত্যাশা হচ্ছে- ভালো কাজের সঙ্গে যুক্ত থাকতে চাই। সবকিছু ইতিবাচক হোক। ভালো থাকি, বেটার কিছু হোক- এটাই প্রত্যাশা করি। আর যেন কোভিড না আসে সেটাও চাই।

নতুন বছরের প্রথম মাসে আপনার অভিনীত সিনেমা মুক্তি পাচ্ছে...

ব্ল্যাক ওয়ার সিনেমা মুক্তি পাচ্ছে এ মাসে। সত্যি কথা বলতে দর্শকের প্রতিক্রিয়ার অপেক্ষায় আছি। অনেক পছন্দের একটি সিনেমা ব্ল্যাক ওয়ার। ভালোবেসে ও পরিশ্রম করে কাজটি করেছি। পরিচালকও অনেক যত্ন নিয়ে এটি নির্মাণ করেছেন। পুরো টিম কষ্ট করেছেন। ব্ল্যাক ওয়ার অনেক প্রত্যাশার সিনেমা।

ব্ল্যাক ওয়ার সিনেমায় দর্শকরা আপনাকে কীভাবে দেখবেন?

সাদামাঠা একজন মেয়ে হিসেবে দেখবেন। একজন কর্মজীবী নারীরে চরিত্র আমার। তারপর নানা ঘটনা ঘটবে। সবটুকু এখনই বলছি না, একটু তো চমক থাকুক। দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখলে পরিশ্রম সার্থক হবে।

গতবছর কেমন কেটেছে?

খারাপ কাটেনি, ভালোই কেটেছে। আমার মা অসুস্থ ছিলেন। মা এখন ভালো আছেন। মায়ের চিকিৎসার সব টাকা আমি দিতে পেরেছি। এজন্য নিজের কাছে ভালো লাগছে। এই ভালো লাগা অন্য কোনোকিছুর সঙ্গে তুলনা চলে না। সত্যি কথা বলতে, ভালো সন্তান হওয়া আমার লক্ষ। আমি পরিবারের ছোট মেয়ে। কিন্তু, নিজে দায়িত্ব নিয়ে মায়ের জন্য কিছু করতে পারাটাই আনন্দের।

হলে গিয়ে দেখা শেষ সিনেমা কোনটি?

সর্বশেষ হলে গিয়ে দেখা সিনেমা হচ্ছে অ্যাভাটার টু। আমার ভাগ্নিকে নিয়ে দেখেছি। ওর জীবনের প্রথম দেখা সিনেমা।

আরিফিন শুভ ব্ল্যাক ওয়ার সিনেমার নায়ক, তাকে নিয়ে কিছু বলুন...

সহশিল্পী হিসেবে দারুণ। অনেক হেল্প করেন সেটে। অনেক ভালো মনের মানুষ। তার এই গুণ ভালো লাগে।

আপনার সকাল শুরু হয় কীভাবে?

সকাল শুরু হয় সুন্দরভাবে। চেষ্টা করি খুব ভোরে ওঠার। এতে মন সুন্দর থাকে। শরীরও  ভালো থাকে। সকালে মেডিটেশন করি।

ভ্রমণ কতটা প্রিয়?

ভ্রমণে যেতে অনেক ভালো লাগে।

Comments