রংপুর-দিনাজপুরে ট্রাকচাপায় ২ শিশুসহ নিহত ৩

দিনাজপুরের বিরল ও বোচাগঞ্জ উপজেলায় এবং রংপুরের পীরগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিশু ও এক গৃহবধূ নিহত হয়েছেন।
দুর্ঘটনা
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

দিনাজপুরের বিরল ও বোচাগঞ্জ উপজেলায় এবং রংপুরের পীরগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিশু ও এক গৃহবধূ নিহত হয়েছেন।

আজ শুক্রবার সকালে ট্রাকচাপায় মারা যান তারা।

নিহতরা হলেন-দিনাজপুরের বিরল উপজেলার শংকরপুর গ্রামের মোহাম্মদ আলমের ছেলে কাওসার আহমেদ (১২), রাজশাহীর তানোর উপজেলার পরী কুমার দাসের ছেলে পার্থ কুমার দাস (১২) ও রংপুরের পীরগঞ্জ উপজেলার জাফরপাড়া গ্রামের গৃহবধূ নুরজাহান বেগম (৪০)।

বিরল উপজেলা পুলিশ জানায়, আজ সকাল ১১টার দিকে বাবার মোটরসাইকেলে চড়ে বালাপুকুর গ্রামের দিকে যাচ্ছিল কাওসার আহমেদ। তারা বাড়ি থেকে বের হওয়ার পরপরই একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই কাওসার মারা যায়। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

বোচাগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান জানান, একটি অনুষ্ঠানে যোগ দিতে রাজশাহীর তানোর থেকে বাবা-মায়ের সঙ্গে বোচাগঞ্জে গিয়েছিল পার্থ। সকাল সাড়ে ১১টার আত্মীয়ের সঙ্গে মোটরসাইকেলে করে পাশের একটি মন্দিরে যাচ্ছিল সে। দাসপাড়ায় পৌঁছলে করতোয়া কুরিয়ার সার্ভিসের একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই পার্থ নিহত হয়। ট্রাকটি জব্দ করা হয়েছে।

রংপুরের পীরগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন শর্মা জানান, আজ সকালে নুরজাহান বেগম পীরগঞ্জে রাস্তায় হাঁটছিলেন। এ সময় একটি বালু বোঝাই ট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী ট্রাকটিতে আগুন ধরিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিভিয়ে ফেলেন।

Comments