দৌলতদিয়ায় ঘরে আগুন লেগে একই পরিবারের ২ জনের মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে আগুনে পুড়ে একই পরিবারের এক প্রবীণ নারী ও ৯ বছরের এক শিশুর মুত্যু হয়েছে।
নারায়ণগঞ্জে ‘গ্যাস লিকেজ থেকে’ আগুন, দগ্ধ ৫
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে আগুনে পুড়ে একই পরিবারের এক প্রবীণ নারী ও ৯ বছরের এক শিশুর মুত্যু হয়েছে।

গতকাল রোববার রাত সোয়া ৯টার দিকে ইউনিয়নের আনছের ব্যাপারীপাড়া গ্রামের মৃত রহমান আলী মোল্লার বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে মারা যাওয়া বৃদ্ধার নাম বড়বিবি (৯০)। তিনি রহমান আলী মোল্লার স্ত্রী। আর শিশু তাসমিয়া আক্তার বড়বিবির নাতি রমজান মোল্লার মেয়ে। তাসমিয়া গোয়ালন্দ শহরের লোটাস কলেজিয়েট স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের স্টেশনের লিডার মো. সাবেকুল ইসলাম জানান, রাত  ৯টা ২৫ মিনিটের দিকে তারা আগুন লাগার খবর পান। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে তারা আধঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে ২টি টিনের ঘর ও ১টি রান্নাঘর পুড়ে যায়। একটি ঘর থেকে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়।

সাবেকুল ইসলামের ধারণা, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন ও গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার ঘটনাস্থলে যান।

ওসি স্বপন কুমার মজুমদার জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে মরদেহ ২টি পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

Comments