অপরাধ ও বিচার

জমি সংক্রান্ত বিরোধে নারীকে গাছে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ১

নরসিংদী সদর থানায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন ও শ্লীলতাহানির অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ছবি: সংগৃহীত

নরসিংদী সদর থানায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন ও শ্লীলতাহানির অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রোববার রাতে অভিযুক্ত মুজিবুর রহমানকে নরসিংদীর শিলমানদী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান নরসিংদী জেলার পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন মিয়া।

আজ সোমবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য নিশ্চিত করেন।

অভিযুক্ত মুজিবুর নরসিংদীর শিলমান্দির এলাকার মৃত মালু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ১০ নভেম্বর জমি সংক্রান্ত বিরোধে গ্রামে একটি গাছের সঙ্গে তরুণীকে বেঁধে নির্যাতন ও শ্লীলতাহানি করা হয়। আটককৃত মুজিবুর রহমানের নেতৃত্বে তার ছেলে নাঈম (৩০) ও নাজমুল হাসান (৩৪) তাকে নির্যাতন ও নিপীড়ন করে। পরে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ফিরে গতকাল ভুক্তভোগী নারী বাদী হয়ে নরসিংদী সদর থানায় তিন জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০-১২ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। পরে রাতে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ অভিযানে নামে।

অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন মিয়া আরও বলেন, আমরা ঘটনার সত্যতা পেয়েছি। আটককৃত মজিবুর রহমানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে এবং অন্যান্য অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments