অপরাধ ও বিচার

খাটের নিচ থেকে নারীর মরদেহ উদ্ধার: মা ও বোনকে আসামি করে মামলা

আদালতে আসামিদের ৭ দিন রিমান্ড আবেদন করেছে পুলিশ
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

ফরিদপুর শহরে একটি বাসার খাটের নিচ থেকে ঝুমা আক্তার (৩৫) নামে এক নারীর  মরদেহ উদ্ধারের ঘটনায় নিহতের মা ও বোনের বিরুদ্ধে মামলা হয়েছে।

গতকাল সোমবার ঝুমার আরেক বোন রুমা আক্তার বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় মা মনোয়ারা বেগম (৫৫) ও ছোট বোন সুমা আক্তারসহ (২৭) অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে হত্যামামলা করেন।

গত রোববার সকালে শহরের পশ্চিম খাবাসপুর মিয়াপাড়া এলাকার বাসার খাটের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মামলার এজাহারে রুমা আক্তার জানান, তার মা মনোয়ারা বেগম ও ছোট বোন সুমা আক্তার বাইরের অজ্ঞাতনামা কয়েকজনের সহায়তায় তার বড় বোন ঝুমাকে হত্যা করে বাড়ির একটি কক্ষে খাটের নিচে রেখে দেয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মনোয়ারা বেগম তার চার ছেলে ও মেয়েকে বাদ দিয়ে তার ৫ শতাংশ জমি ছোট মেয়ে সুমা আক্তারের নামে লিখে দিলে এ নিয়ে পারিবারিক কলহ চলে আসছিল।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সর্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, মামলার পর পুলিশ মা ও মেয়েকে গ্রেপ্তার দেখিয়ে আজ বিকেলে ৭ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করলে আদালত আগামীকাল শুনানির দিন ধার্য করে আসামিদের জেল হাজতে পাঠিয়েছেন।

গত ১২ ফেব্রুয়ারি বাড়ির ভিতর থেকে পচা গন্ধ পেয়ে এলাকাবাসী ৯৯৯ এ ফোন দেয়। পরে কোতয়য়ালী থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

 

Comments