যাত্রাবাড়ীতে যুবককে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীতে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
আবু সায়েম মুরাদ

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীতে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে টনি টাওয়ারের সামনে এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আবু সায়েম মুরাদ (৩৫)। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়ার পর চিকিৎসক সন্ধ্যা ৭টার মৃত ঘোষণা করেন।

তিনি একটি বায়িং হাউজে চাকরি করতেন।

যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মহিতুল আলম দ্য ডেইলি স্টারকে বলেন, ঘটনাস্থলের আশপাশের অনেকেই বলেছেন তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। তবে বাসের যাত্রীসহ আরও কয়েকজন বলছেন চলন্ত বাস থেকে নামতে গিয়ে চাকার নিচে পিষ্ট হন তিনি। আমরা ঘটনাটি তদন্ত করছি।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম জানান, ঘটনার পর পর স্থানীয় লোকজন চালক শাহ আলম (৪৫) ও তার সহকারী মোহনকে (২০) পিটুনি দিয়ে বাসটিতে আগুন দেন। চিকিৎসার জন্য তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মুরাদের মরদেহ মর্গে রাখা হয়েছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষে কর্তব্যরত এরশাদ হোসেন ডেইলি স্টারকে বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দুইটি ইউনিট গিয়ে আগুন নিভিয়েছে। আগুনে কেউ আহত হননি।

নিহতের বড় ভাই আবু সাদাত সায়েদ জানান, মুরাদ মতিঝিলে একটি বায়িং হাউজে চাকরি করতেন। বিকেলে তিনি ৮ নম্বর বাসে করে মতিঝিল থেকে যাত্রাবাড়ীর বাসায় ফিরছিলেন। শহীদ ফারুক রোডে বাসের কন্ট্রাকটার তাকে মারধর করে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন।

মুরাদের বাবার নাম মৃত হেদায়েত উল্লাহ। শহীদ ফারুক রোডের টনি টাওয়ার বিপরীতে পাশে নিজ বাড়িতে থাকতেন অবিবাহিত মুরাদ। দুই ভাই দুই বোনের মধ্যে মুরাদ ছিলেন তৃতীয়।

Comments