পার্বতীপুরে ৪ রুটে বাস চলাচল বন্ধ

দিনাজপুরের পার্বতীপুরে মোটর পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ফয়জার রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ৪টি রুটে বাস চলাচল বন্ধ রেখেছে স্থানীয় মোটর মালিক ও শ্রমিকরা। 
পার্বতীপুরে মোটর পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদককে হামলার প্রতিবাদে ৪টি রুটে বাস চলাচল বন্ধ। ছবি: স্টার

দিনাজপুরের পার্বতীপুরে মোটর পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ফয়জার রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ৪টি রুটে বাস চলাচল বন্ধ রেখেছে স্থানীয় মোটর মালিক ও শ্রমিকরা। 

আজ মঙ্গলবার সকাল থেকে পার্বতীপুর উপজেলার সবগুলো রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। 

পার্বতীপুর মোটর মালিক সমিতির সভাপতি এ জেড এম মেনহাজুল হক দ্য ডেইলি স্টারকে বাস চলাচল বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
যে সবরুটে বাস চলাচল বন্ধ রয়েছে সেগুলো হলো, পার্বতীপুর-দিনাজপুর, পার্বতীপুর-রংপুর, পার্বতীপুর-সৈয়দপুর ও পার্বতীপুর-ফুলবাড়ী রুট।

হঠাৎ বাস চলাচল বন্ধ হয়ে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। জরুরি প্রয়োজনে তারা বিকল্প ব্যবস্থায় গন্তব্যস্থলে যাওয়ার চেষ্টা করছেন।

বাস চলাচল বন্ধ থাকায় বিকল্প পরিবহনে যাতায়াত করতে হচ্ছে যাত্রীদের। ছবি: স্টার

স্থানীয়রা জানায়, গত সোমবার দিনগত রাত সাড়ে ১১টার দিনে পার্বতীপুর পৌর এলাকার রহমত নগর মোড়ে একদল সন্ত্রাসী হেলমেট পরিহিত অবস্থায় এসে মো. ফয়জার রহমানের ওপর হামলা চালায়। এ সময় তারা এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় ফয়জারকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

ফয়জার পার্বতীপুরের মকবুল হোসেনের ছেলে ও পার্বতীপুর মোটর পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক।
 
এ বিষয়ে মঙ্গলবার দুপুরে পার্বতীপুর মোটর পরিবহন মালিক সমিতির সভাপতি এ জেড এম মেনহাজুল হক দ্য ডেইলি স্টারকে জানান, মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ফয়জার রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সকাল থেকে বাস চলাচল বন্ধ করে দিয়েছে বাস মালিক ও শ্রমিকরা। 

তিনি আরও বলেন, হামলাকারী সন্ত্রাসীরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত বাস ধর্মঘট অব্যাহত থাকবে।
 

Comments