টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পুলিশের তল্লাশি

গাজীপুরের টঙ্গী ব্রিজের উত্তর পাশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী ভারি-হালকা যানবাহনের যাত্রীদের তল্লাশি করছে পুলিশ।
মহাসড়কে পুলিশের তল্লাশি। ছবি: সংগৃহীত

গাজীপুরের টঙ্গী ব্রিজের উত্তর পাশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী ভারি-হালকা যানবাহনের যাত্রীদের তল্লাশি করছে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদস্যরা ঢাকার প্রবেশমুখে মহাসড়কের কয়েকটি স্থানে অবস্থান নিয়ে আজ বুধবার সকাল থেকে তল্লাশি চালাচ্ছেন বলে জানিয়েছেন যানবাহনের চালক ও যাত্রীরা। এ তল্লাশি রাতেও চলছে।

ময়মনসিংহের ভালুকা উপজেলার সিডস্টোর বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী ইমন হাসান জানান, তিনি সকালে নেত্রকোণা থেকে একটি পরিবহনে ঢাকা যাচ্ছিলেন।  টঙ্গী বাজার অতিক্রম করার পর পুলিশ তাদের গাড়ি থামিয়ে তল্লাশি চালায়।এ সময় আরো কয়েকটি যানবাহন আটকে তল্লাশি করতে দেখতে পান তিনি। তল্লাশিতে তাদের ২০ থেকে ২৫ মিনিট দেরি হয়।

ময়মনসিংহ থেকে মোটরসাইকেলে করে ঢাকার মোহাম্মদপুর যাচ্ছিলেন এনজিওকর্মী ইসমাইল হোসেন। তুমি জানান, টঙ্গী ব্রিজের কাছে পৌঁছলে অন্যান্যদের সঙ্গে তাকেও তল্লাশি করে পুলিশ। মোটরসাইকেলের কাগজপত্র ছাড়াও তার দেহ তল্লাশি করা হয়। পরে তাকে ছেড়ে দেওয়া হয়। তার মতো অনেককে এভাবেই তল্লাশি করতে দেখেন তিনি।

জানতে চাইলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার ট্রাফিক মো. আলমগীর হোসেন বলেন, 'সড়কে গাড়ি থামিয়ে তল্লাশির ঘটনা নতুন কিছু নয়। এটি নিয়মিত কার্যক্রমের অংশ।'

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ আলম বলেন, 'মাদক ও  নিষিদ্ধ বস্তু বহন এবং গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিদের যাতায়াতের খবর পেয়ে তল্লাশিগুলো চালানো হয়। তল্লাশি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ। আজ তল্লাশিতে কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।'

Comments