খালেদা জিয়াকে বিকেলে হাসপাতালে নেওয়া হবে

বিএনপি চেয়ারপার্সনের পারিবারিক সূত্র জানায়, তিনি জ্বরে ভুগছেন এবং তার মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তাকে হাসপাতালে নেওয়া হবে।
খালেদা জিয়া
কানাডার কোম্পানি নাইকোর সঙ্গে অস্বচ্ছ চুক্তির মাধ্যমে রাষ্ট্রের বিপুল আর্থিক ক্ষতি ও দুর্নীতির অভিযোগে ২০০৭ সালে খালেদা জিয়াসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন। ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আবারও অসুস্থ হয়ে পড়ায় আজ বুধবার বিকালে তাকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হবে।

দলটির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, 'বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই বিকালে ৫টার দিকে তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়া হবে।'

তিনি আরও বলেন, হাসপাতালে তার কিছু পরীক্ষা করা হতে পারে।

চেয়ারপার্সনের পারিবারিক সূত্র জানায়, তিনি জ্বরে ভুগছেন এবং তার মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তাকে হাসপাতালে নেওয়া হবে।

এর আগে গত ১৩ জুন হঠাৎ জ্বর ও পেটব্যথায় অসুস্থ হয়ে পড়ায় একই হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া।

পরে তিনি হাসপাতালে তার মেডিকেল বোর্ডের নিবিড় তত্ত্বাবধানে বিভিন্ন মেডিকেল পরীক্ষার মধ্য দিয়ে যান এবং সেখানে ৫ দিন চিকিৎসা নেন।

৭৮ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, হার্ট ও চোখের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছেন।

২০২০ সালে তার শর্তসাপেক্ষে মুক্তির পর থেকে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ডের অধীনে হাসপাতালটিতে চিকিৎসা নিচ্ছেন বিএনপির চেয়ারপার্সন।

Comments