খালেদা জিয়ার সম্মানে চেয়ার ফাঁকা রেখে চলছে সমাবেশ

বিএনপির অন্যান্য বিভাগীয় গণসমাবেশের মতো সিলেটেও সমাবেশের মঞ্চে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য চেয়ার ফাঁকা রাখা হয়েছে।
সিলেটে সমাবেশের মঞ্চে খালেদা জিয়ার জন্য একটি চেয়ার খালি রাখা হয়েছে। ছবি: সংগৃহীত

বিএনপির অন্যান্য বিভাগীয় গণসমাবেশের মতো সিলেটেও সমাবেশের মঞ্চে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য চেয়ার ফাঁকা রাখা হয়েছে।

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া সরকারের বিশেষ বিবেচনায় কারাগার থেকে মুক্তি পেলেও সক্রিয়ভাবে রাজনীতিতে অংশ নিচ্ছেন না।

আজ শনিবার সকাল সোয়া ১১টার দিকে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে দলটির বিভাগীয় সমাবেশ শুরু হয়।

সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে শুরু হওয়া এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা হিসেবে আছেন দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও বিভাগীয় গণসমাবেশ বাস্তবায়ন কমিটির প্রধান উপদেষ্টা গয়েশ্বর চন্দ্র রায়।

আজ দুপুর ২টার দিকে সমাবেশস্থলে দেখা যায়, মির্জা ফখরুল ও গয়েশ্বর চন্দ্র রায় যে চেয়ার ২টিতে বসেছেন তার মাঝে, অর্থাৎ মঞ্চের মাঝখানে বড় একটি চেয়ার খালি রাখা হয়েছে খালেদা জিয়ার সম্মানে।

আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, 'দলীয় চেয়ারপারসনের প্রতি সম্মান প্রদর্শনপূর্বক এই চেয়ার রাখা হয়েছে।'

সমাবেশে উপস্থিত রয়েছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকুসহ দলটির কেন্দ্রীয় নেতারা।

Comments