রাজনীতি

খালেদা জিয়ার উপদেষ্টা একরামুজ্জামানের নামে নেওয়া হলো মনোনয়নপত্র

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ একরামুজ্জামানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।
সৈয়দ একরামুজ্জামান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ একরামুজ্জামানের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে।

সাবেক এই বিএনপি নেতার পক্ষে তার দলীয় কর্মী পরিচয় দেওয়া বকুল মিয়া সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

আরএকে সিরামিকস এর ব্যবস্থাপনা পরিচালক একরামুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমার শুভাকাঙ্ক্ষীরা মনোনয়ন ফরম সংগ্রহ করতেই পারেন। তবে আমি নির্বাচন করব কিনা, এ ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেইনি। আগামী দুই-একদিনের মধ্যে আমি জানাব।'

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, তফসিল ঘোষণার পর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। সোমবার পর্যন্ত ৩৮টি মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার জন্য একরামুজ্জামানের পক্ষে আরেকজন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

উল্লেখ্য, সাবেক এই বিএনপি নেতা ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। এই আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন। ফরহাদ হোসেনের শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে বিএনপি নেতা ও ব্যবসায়ী একরামুজ্জামানকেই মনে করছেন রাজনীতি সংশ্লিষ্টরা।

Comments