চোরাচালান গ্যাংয়ের গল্প ‘বর্ডার’

আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে চোরাচালানকে ঘিরে গড়ে ওঠা গল্পে নির্মিত সিনেমা ‘বর্ডার’। গতকাল সিনেমার টিজার প্রকাশিত হয়েছে। টিজারে দেখানো হয়েছে চোরাচালান নিয়ে তৈরি গ্যাংদের ক্ষমতাবান হয়ে উঠা ও ক্ষমতার অব্যবহারের চিত্র। চোরাচালানকে নিয়ে গ্যাংদের নানান ঘাত, প্রতিঘাত, সংঘাত রয়েছে সিনেমায়।
ছবি: সংগৃহীত

আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে চোরাচালানকে ঘিরে গড়ে ওঠা গল্পে নির্মিত সিনেমা 'বর্ডার'। গতকাল সিনেমার টিজার প্রকাশিত হয়েছে। টিজারে দেখানো হয়েছে চোরাচালান নিয়ে তৈরি গ্যাংদের ক্ষমতাবান হয়ে উঠা ও ক্ষমতার অব্যবহারের চিত্র। চোরাচালানকে নিয়ে গ্যাংদের নানান ঘাত, প্রতিঘাত, সংঘাত রয়েছে সিনেমায়।

বর্ডার এলাকার একটি গ্রাম সুলতানপুর। যেখানে পানির ওপর পদ্ম ভাসে, নিচে মানুষের মরদেহ। এলাকার সবকিছু নিয়ন্ত্রণ করে বাবাজান। তিনি ওই এলাকার সবকিছু। বাবাজান চরিত্রে অভিনয় করেছেন আশীষ খন্দকার। ছবিটি নির্মাণ করেছেন সৈকত নাসির। সিনেমায় আরও অভিনয় করেছেন সুমন ফারুক, সাঞ্জু জন, অধরা খান, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধাসহ অনেকে।

Comments

The Daily Star  | English
quota reform movement,

Govt publishes preliminary list of those killed in July-August protests

The interim government today published a preliminary list of the people who died during the student-led mass protests in July and August.

1h ago