সুন্দরবন-১৪ লঞ্চের কেবিন ইনচার্জ নিহত, সুপারভাইজারসহ আটক ২

সহকর্মীদের হামলায় পটুয়াখালী-ঢাকা রুটের এমভি সুন্দরবন-১৪ লঞ্চের কেবিন ইনচার্জ আব্দুর রাজ্জাক (৬২) নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
পটুয়াখালী
স্টার ডিজিটাল গ্রাফিক্স

সহকর্মীদের হামলায় পটুয়াখালী-ঢাকা রুটের এমভি সুন্দরবন-১৪ লঞ্চের কেবিন ইনচার্জ আব্দুর রাজ্জাক (৬২) নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

পটুয়াখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান দ্য ডেইলি স্টারকে বলেন, 'পটুয়াখালী থেকে ঢাকার উদ্দেশ্যে ছাড়ার আগে ব্যবসায়িক বিষয় নিয়ে সহকর্মীদের সঙ্গে কথা কাটাকাটি হয় আব্দুর রাজ্জাকের। একপর্যায়ে লঞ্চের কয়েকজন সহকর্মী রাজ্জাককে কিল-ঘুষি মারলে তিনি অচেতন হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।'

তিনি আরও বলেন, 'সেখানে চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।'

ওসি আরও বলেন, 'এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই লঞ্চের সুপারভাইজার ইউনুস মিয়া ও কেরানি মশিউর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। তবে, এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ করেননি। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।'

তবে, এ বিষয়ে ওই লঞ্চের কোনো কর্মী কথা বলতে রাজি হননি। এ ঘটনার পর যাত্রী নিয়ে লঞ্চটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে।

জানা গেছে, নিহত রাজ্জাকের বাড়ি দুমকি উপজেলার মুরাদিয়া গ্রামে এবং তিনি সপরিবারে পটুয়াখালী শহরের সবুজবাগ এলাকায় ভাড়া বাসায় থাকতেন। দীর্ঘদিন ধরে তিনি ওই লঞ্চে সুপারভাইজারের দায়িত্ব পালন করলে সম্প্রতি কেবিন ইনচার্জের দায়িত্ব পান।

Comments