ক্রিকেট

বদলে গেল বিপিএলের উদ্বোধনী দিনের ম্যাচ শুরুর সময়

১৯ জানুয়ারি শুক্রবার প্রথম দিনের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা। দ্বিতীয় ম্যাচ মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।
বিপিএল ২০২৪

বিপিএলের সূচি প্রকাশের পর একাধিকবার সেখানে অদল-বদল করা প্রতি বছরের নিয়মিত ঘটনা। এবারও প্রকাশিত সূচিতে বদল দেখা গেল শুরুতেই। তবে কেবল উদ্বোধনী ম্যাচ শুরুর সময় বদলানো হয়েছে। বাকি সূচি থাকবে আগের মতন।

১৯ জানুয়ারি শুক্রবার প্রথম দিনের প্রথম ম্যাচে লড়বে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা। দ্বিতীয় ম্যাচ মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আগের সূচি অনুযায়ী দুপুর ২টায় প্রথম ও সন্ধ্যা ৭টায় শুরু হওয়ার কথা ছিলো দ্বিতীয় ম্যাচ।

সোমবার বিসিবি জানিয়েছে, ১৯ জানুয়ারির প্রথম ম্যাচ পিছিয়ে শুরু হবে দুপুর আড়াইটায়। দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাড়ে ৭টায়।

টুর্নামেন্টের টেকনিক্যাল কমিটির আহবায়ক রকিবুল হাসানের স্বাক্ষরে নতুন সময় সূচি জানানো হলেও কি কারণে এই বদল তা বলা হয়নি। তবে উদ্বোধনী ম্যাচ ছাড়া টুর্নামেন্টে বাকি সব শুক্রবারেই দুপুর ২টা ও সন্ধ্যা ৭টায় রাখা হয়েছে দুই ম্যাচ। শুক্রবার ছাড়া অন্যান্য দিনে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায় ও দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায়।

বিপিএলে এবার অংশ নিচ্ছে সাতটি ফ্র্যাঞ্চাইজি। টুর্নামেন্ট শুরু হচ্ছে এমন এক সময়ে যখন কীনা কুয়াশা হতে পারে বড় এক ফ্যাক্টর। বিশেষ করে রাতের ম্যাচগুলোর প্রভাবক ভূমিকা নিতে পারে কুয়াশা। এর আগের আসরগুলোতে দেখা গেছে কুয়াশার প্রভাব এড়াতে টুর্নামেন্টের মাঝপথে সময় বদল করা হয়েছে। এবারও একাধিকবার ম্যাচ শুরুর সময় বদল হলে অবাক হওয়ার থাকবে না।  

Comments