শাড়ি পরতে পছন্দ করেন যেসব বলিউড তারকা

বলিউড অভিনেত্রীদের কাছেও আছে শাড়ির আলাদা আবেদন। বিভিন্ন সময়ে তাদের বিভিন্ন অনুষ্ঠানে শাড়ি পরে হাজির হতে দেখা যায়।

দীর্ঘকাল ধরেই উপমহাদেশের নারীদের কাছে শাড়ির আলাদা কদর আছে। ঘুরতে যাওয়া কিংবা পারিবারিক অনুষ্ঠান—নারীর পছন্দের শীর্ষে শাড়ি।

বলিউড অভিনেত্রীদের কাছেও আছে শাড়ির আলাদা আবেদন। বিভিন্ন সময়ে তাদের বিভিন্ন অনুষ্ঠানে শাড়ি পরে হাজির হতে দেখা যায়।

আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

ম্যাজিকাল আলিয়া

'জিগরা' অভিনেত্রী আলিয়া ভাট সম্প্রতি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরষ্কার নেওয়ার সময় বিয়ের শাড়ি পরেছিলেন। সেই শাড়িতে মঞ্চে জাদু ছড়াচ্ছিলেন আলিয়া। তাকে বেশ সুন্দর ও মার্জিত দেখাচ্ছিল। শাড়ি আলিয়ার পছন্দের পোশাকের একটি।

কঙ্গনা রানাওয়াত। ছবি: সংগৃহীত

লাস্যময়ী কঙ্গনা

'তেজস' অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত প্রায়ই শাড়ি পরেন। শাড়িতে ভক্তদের মন জয় করেছেন এই বলি তারকা। কঙ্গনার শাড়ির সংগ্রহও বেশ চমৎকার। তার ওয়ারড্রোবের একটি অংশ শাড়ির দখলেই তাকে। কিন্তু, কঙ্গনার ওয়ারড্রোবে ঠিক কতগুলো শাড়ির সংগ্রহ আছে তা কখনো জানাননি এই অভিনেত্রী।

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত

কৃতির শাড়ি প্রীতি

কৃতির শাড়ি প্রীতির কথা সবারই জানা। 'গণপথ' অভিনেত্রী কৃতি শ্যানন নিজের লুক নিয়ে খুব খুঁতখুঁতে। নিজের সাজ-পোশাক নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন। কৃতির শাড়ি পরা ছবিগুলো ভক্তদের মুগ্ধ করবে, তাকে নিয়ে আরও জানতে বাধ্য করবে। শাড়িতে এই অভিনেত্রীকে সবসময় চমৎকার লাগে।

জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

অনন্য জাহ্নবী

এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রীদের একজন জাহ্নবী কাপুর। এই অভিনেত্রী শাড়ি পরতে পছন্দ করেন। যেকোনো পারিবারিক অনুষ্ঠানে তিনি শাড়ি পরার সুযোগ মিস করেন না। 'দোস্তানা ২' অভিনেত্রী শাড়িতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন।

কারিনা কাপুর। ছবি: সংগৃহীত

বলি ডিভা কারিনা

বলিউড ডিভা কারিনা কাপুর খানের শাড়ি প্রীতির কথা হয়তো অনেকেই জানেন না। কিন্তু, কারিনা ভক্তরা জানেন তাকে মাঝে মাঝে শাড়িতে দেখা যায়। কারিনা শাড়িতে নিজেকে চমকপ্রদ করে তোলেন এবং যেকোনো ফ্রেমেই তাকে নিখুঁত দেখায়।

এশা গুপ্তা। ছবি: সংগৃহীত

ফ্যাশনেবল এশা

'আশ্রম থ্রি' অভিনেত্রী এশা গুপ্তার শাড়ি পরা ছবি সহজেই ভক্তদের কাড়বে। এই অভিনেত্রী শাড়িতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। তাই মাঝে মাঝে শাড়িতে দেখা মেলে তার। শাড়ি যেন তার কাছে সৌন্দর্য অন্যতম মাধ্যম।

দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

দারুণ দীপিকা

পাঠান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বলিউড ইন্ডাস্ট্রির সুন্দর অভিনেত্রীদের একজন। দীপিকা খুব ভালো করেই জানেন কিভাবে বিনয় প্রকাশ করতে হয়। শাড়িতে দীপিকার ভাবটাই যেন বার বার ফুটে উঠেছে। দীপিকা এটাও জানেন, শাড়িতে তাকে কতটা ভালো লাগে, তাই সুযোগ পেলে শাড়ি পড়তে ভুল করেন না তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কার পারসোনালিটি

বলিউড প্রথম সারির অভিনেত্রীদের একজন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। একসময় তাকে নিয়মিত শাড়ি পরতে দেখা যেত। শাড়িতে অপ্রতিরোধ্য প্রীয়াঙ্কার সংগ্রামী রূপটাই যেন ফুটে ওঠে। তার শাড়ি পরা ছবিগুলো বারবার ভক্তদের মুগ্ধ করেছে। নিজের পারসোনালিটি ফুটিয়ে ‍তুলতে প্রিয়াঙ্কার প্রথম পছন্দ শাড়ি।

রানি মুখার্জি। ছবি: সংগৃহীত

চমৎকার রানি

বাঙালিকন্যা রানির পছন্দের পোশাক শাড়ি, এটা খুবই স্বাভাবিক। এই অভিনেত্রীকে নিয়মিত শাড়ি পরতে দেখা যায়। রানির শাড়ি পরা ছবি থেকে সহজে চোখ ফেরানো যায় না।

Comments