‘গোলমাল ৫’ নিয়ে যে তথ্য জানালেন পরিচালক

ভারতীয় চলচ্চিত্র পরিচালক রোহিত শেঠি ‘গোলমাল ৫’ নিয়ে নতুন তথ্য জানিয়েছেন।
রোহিত শেঠি, গোলমাল ৫, গোলমাল, বলিউড,
রোহিত শেঠি। ছবি: সংগৃহীত

ভারতীয় চলচ্চিত্র পরিচালক রোহিত শেঠি 'গোলমাল ৫' নিয়ে নতুন তথ্য জানিয়েছেন। দেশটির সংবাদমাধ্যম পিঙ্কভিলার সঙ্গে আলাপচারিতায় 'গোলমাল ৫' নিয়ে কথা বলেছেন এই পরিচালক। গোলমালের আগের অভিনেতা দলকে পাল্টানো হবে কিনা সে বিষয়েও কথা বলেছেন তিনি।

গোলমাল ৫ নিয়ে যে ইঙ্গিত দিলেন রোহিত শেঠি

পিঙ্কভিলার আলাপচারিতায় রোহিত শেঠিকে প্রশ্ন করা হয়েছিল, কবে আসবে গোলমাল ৫? তাকে গোলমালের অভিনেতা দল নিয়েও জিজ্ঞাসা করা হয়। মূলত ২০১৮ সালে 'সিম্বা' সিনেমার 'আঁখ মারে' গান হিট হওয়ার পর থেকে এই সিনেমা নিয়ে কথা বলেছিলেন তিনি। তখন থেকেই তাকে 'গোলমাল' সিরিজের পঞ্চম সিনেমা নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হয়।

শেঠি এখন গোলমাল ৫ নিয়ে ভক্তদের আগ্রহ আরও বাড়িয়ে দিলেন।

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে রোহিত শেঠি জানিয়েছেন, গোলমাল সিরিজের আসন্ন সিনেমার কাজ চলছে, তবে সময় লাগবে।

তিনি বলেন, 'হাতে এখনো অনেক সময় আছে। গোলমাল সিরিজ নির্মাণ অব্যাহত থাকবে। সিনেমা না বানানোর কথা ভাবছি না। তবে কাজ শেষ হতে সময় লাগবে।'

নিজের কেরিয়ারে একটি আলাদা জগত তৈরি করেছেন রোহিত শেঠি। এ প্রসঙ্গে এই পরিচালক পিঙ্কভিলাকে বলেন, কাজকে ভালোবেসেছি। তাই হয়তো কিছু করতে পেরেছি। সবার আগে কাজটাই আমার কাছে প্রাধান্য পাই।

'আমি এটা নিয়ে খুব গর্বিত। তা সে গোলমাল সিরিজ হোক বা কপ ইউনিভার্স হোক।'

রোহিত শেঠি কি গোলমাল চরিত্রদের বদলাবেন?

২০১০ সালের সিনেমাটি যদি আবার পরিচালনা করতে হয়, তাহলে রোহিত শেঠি কি চরিত্রদের পাল্টাবেন- এমন প্রশ্ন করা হয়েছিল পরিচালককে। তাকে বলা হয়েছিল, তিনি মাধব, গোপাল, লক্ষ্মণ ও ডাব্বুর প্রতিস্থাপন করবেন কিনা।

উত্তরে রোহিত শেঠি বলেছেন, গোলমালের দল বদলানো প্রায় 'অসম্ভব'। তাদের বিকল্প ভাবার মতো অপশন আমার নেই।

তিনি জানান, তিনি কখনো গোলমাল সিরিজের মূল চরিত্রদের বদলাতে পারবেন না।

রোহিত শেঠির ভাষ্য, 'আমি এটা ভাবতে পারছি না।'

এর আগে পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে রোহিত শেঠি জানিয়েছিলেন, আগামী দুবছরের মধ্যে আসবে 'গোলমাল ৫'।

গোলমাল সিরিজ নিয়ে কিছু তথ্য

রোহিত শেঠি ২০০৬ সালে প্রথম 'গোলমাল: ফান আনলিমিটেড' পরিচালনা করেন। এরপর তিনি এই সিরিজের আরও তিনটি সিনেমা নির্মাণ করেন। এতে অভিনয় করেছিলেন অজয় দেবগন, আরশাদ ওয়ারসি, তুষার কাপুর, শারমান যোশী, রিমি সেন ও পরেশ রাওয়াল।

রোহিত শেঠি ২০০৮ সালে 'গোলমাল রিটার্নস' নামে এর সিক্যুয়েল নির্মাণ করেন। ২০০৮ সালের পর এখন পর্যন্ত গোলমাল ফ্র্যাঞ্চাইজির ঝুলিতে আছে 'গোলমাল থ্রি' ও 'গোলমাল এগেইন'।

Comments