এবারের জন্মদিন সবচেয়ে স্পেশাল, সবচেয়ে আলাদা: পরীমনি

ঢাকাই সিনেমায় অল্প দিনের ক্যারিয়ারে আলোচিত নায়িকা পরীমনি। মাত্র একটি সিনেমায় অভিনয়ের পর অনেকগুলো সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার রেকর্ডটি তার। ২০১৫ সালে জনপ্রিয় এই নায়িকার অভিষেক ভালোবাসা সীমাহীন সিনেমা দিয়ে।
পরীমনি, শরিফুল রাজ ও ছেলে রাজ্য। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমায় অল্প দিনের ক্যারিয়ারে আলোচিত নায়িকা পরীমনি। মাত্র একটি সিনেমায় অভিনয়ের পর অনেকগুলো সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার রেকর্ডটি তার। ২০১৫ সালে জনপ্রিয় এই নায়িকার অভিষেক ভালোবাসা সীমাহীন সিনেমা দিয়ে।

রক্ত, মহুয়া সুন্দরীসহ অনেকগুলো সিনেমা তাকে দিয়েছে ব্যাপক পরিচিতি। তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা গুণীণ। প্রখ্যাত কথাশিল্পী হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে গুণীণ পরিচালনা করেন মনপুরাখ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিম।

সম্প্রতি পরীমনি অভিনীত মা সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এটি পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার। মা সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি।

স্বপ্নজাল তার ক্যারিয়ারের বহুল প্রশংসিত একটি সিনেমা। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত স্বপ্নজাল সিনেমায় নতুন এক পরীমনিকে খুঁজে পেয়ছেন দর্শকরা, যা এখনো তাকে আলোচনায় রেখেছে।

২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। প্রতিবছর বিশেষ এই দিনটির প্রথম প্রহরে অর্থাৎ রাত ১২টা ১ মিনিটে নানাকে নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন শুরু করেন তিনি। 

গত বছর লাল-সাদা আয়োজনে পরীমনির জন্মদিন। ছবি: সংগৃহীত

কিন্তু এবারই প্রথম স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ এবং পুত্র রাজ্যকে নিয়ে কেক কাটবেন পরীমনি।

পরীমনি দ্য ডেইলি স্টারকে বলেন, 'এবারের জন্মদিনটি সবচেয়ে স্পেশাল। সবচেয়ে আলাদা। আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে এবারের জন্মদিন। কেননা, নানা, রাজ ও রাজ্যকে নিয়ে রাত ১২টা ১ মিনিটে কেক কাটব। সঙ্গে পরিবারের আরও আপনজনেরা থাকবেন।'

পরীমনি আরও বলেন, 'আমি উচ্ছ্বসিত, আপ্লুত, আনন্দিত। আমি খুশি। এমন মুহূর্ত জীবনে এবারই প্রথম।'

জন্মদিন উপলক্ষে স্বামী রাজের উপহার প্রসঙ্গে পরীমনি বলেন, 'এই সারপ্রাইজটার কথা আগামীকালই জানা যাবে। একটু চমক থাকুক।'

নিজের জন্মদিন উপলক্ষে ছেলে রাজ্যর জন্য কী উপহার কিনেছেন? এমন প্রশ্ন করতেই ঢালিউড নায়িকা পরীমনি বলেন, 'আমি চাচ্ছি এটিও চমক হিসেবে থাকুক। আগামীকাল বলব।'

নিজের জন্মদিন বরাবরই একটু ভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালন করেন পরীমনি। বড় পরিসরেই সেটা করেন। এবারও রাজধানীতে বড় পরিসরে জন্মদিনের আয়োজন করছেন আগামীকাল সোমবার রাতে।

প্রতিবছর তার জন্মদিনে আলাদা করে পোশাকও (ড্রেসকোড) নির্ধারণ করেন। এ বছরও তার ব্যতিক্রম হচ্ছে না।

এ বছর জন্মদিনের পোশাক নির্বাচন করেছেন নারীদের জন্য সাদা এবং পুরুষদের জন্য আকাশী রং। সাদা ও আকাশী রংয়ের সম্মিলন থাকবে পরীমনির জন্মদিনের আয়োজনে।

তিনি জানান, জন্মদিন উপলক্ষে একটি গল্প লিখেছেন। নাম দিয়েছেন 'নতুন জন্মের গল্প'। এই গল্প থেকে চিত্রনাট্য ও পরিচালনা করবেন রুদ্র হক।

জন্মদিনে ভক্তদের ভালোবাসা ও আশীর্বাদ চেয়েছেন ঢালিউডের এই আলোচিত নায়িকা।

Comments

The Daily Star  | English

Teesta floods bury arable land in sand, leaving farmers devastated

40 unions across 13 upazilas in Lalmonirhat, Kurigram, Rangpur, Gaibandha, and Nilphamari are part of the Teesta shoal region

1h ago