নিজেকে তৈরি করছি সিনেমার জন্য: প্রিয় মনি

বাংলাদেশি সিনেমার নতুন প্রজন্মের নায়িকা প্রিয় মনি। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে আগমন তার। প্রথম অভিনীত সিনেমা ভালোবাসার প্রজাপতি।
প্রিয় মনি
প্রিয় মনি। ছবি: সংগৃহীত

বাংলাদেশি সিনেমার নতুন প্রজন্মের নায়িকা প্রিয় মনি। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে আগমন তার। প্রথম অভিনীত সিনেমা ভালোবাসার প্রজাপতি।

সিনেমা নিয়েই যত স্বপ্ন প্রিয় মনির। শোবিজ জগতে তার স্বপ্ন নিয়ে সম্প্রতি দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেন তিনি।

সিনেমায় কীভাবে এলেন?

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম। তারপর চ্যানেল আইয়ের তারকা কথন অনুষ্ঠানে অতিথি হয়ে যাই। এরপরই ইমপ্রেস টেলিফিল্মের আমন্ত্রণ পাই। এভাবেই প্রথম সিনেমা ভালোবাসার প্রজাপতিতে অভিনয় করি।

প্রথম অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছে?

না, মুক্তি পায়নি। সিনেমাটির নায়িকা ছিলেন পপি আপু। তিনি আমার বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন। আরও অনেকেই ছিলেন। সুন্দর একটি গল্পের সিনেমা। কিন্তু যতটুকু জানি পপি আপুর শুটিং পুরোটা শেষ না হওয়ায় সিনেমাটি আটকে আছে। ভালোবাসার প্রজাপতি মুক্তি পেলে নিজেকে অন্যভাবে দেখতে পেতাম।

প্রিয় মনি
প্রিয় মনি

প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা কোনটি?

অনন্য মামুন পরিচালিত কসাই সিনেমাটি আমার ক্যারিয়ারের প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা। কসাই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছিল। সত্যি কথা বলতে গেলে ভালো কিছুর অপেক্ষায় আছি। আমার কথা হচ্ছে সংখ্যায় কম হোক, কিন্ত ভালো কিছু করার ইচ্ছেটা ভেতরে বাস করে। সেভাবেই পরিকল্পনা করে এগোচ্ছি।

নায়িকা হওয়ার ইচ্ছের শুরু কোথায়?

নায়িকা হওয়ার ইচ্ছে কোনোদিনও ছিল না। ইচ্ছে ছিল ডাক্তার হবো। মেডিকেলে পড়ার জন্য প্রস্তুতি নিই। চান্স হলো না। তারপর ঢাকা বিশ্ববিদ্যালয় ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিই। অবশেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চান্স হয়ে যায়। এখনো পড়ালেখা করছি। 

এখানে পড়ার সময় মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় নাম লেখাই। এছাড়া প্রথম সিনেমা করার পর নায়িকা হওয়ার ইচ্ছেটা বাড়তে থাকে। কিন্ত পরিবার চায়নি।

সিনেমা নিয়ে আপনার স্বপ্ন কী?

আমার অন্যতম স্বপ্ন সিনেমা। সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছি। অনেক কিছু শিখছি, নিজেকে জানছি। প্রচুর সিনেমা দেখি, শেখার তো শেষ নেই। নিজেকে গড়ছি, নিজেকে তৈরি করছি সিনেমার জন্য। সিনেমার পাশাপাশি ওটিটিতেও ভালো সুযোগ পেলে করব।

Comments