আইপিএলে ফিরছেন মোস্তাফিজ

যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার জন্য পাসপোর্ট জমা দিয়ে তা ফিরে পেতে কয়েক দিন দেশে থাকতে হয়েছে তাকে।
ছবি: ফেসবুক

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে যাওয়ার জন্য ভিসা-সংক্রান্ত কাজ করতে বাংলাদেশে এসেছিলেন মোস্তাফিজুর রহমান। সেটা সম্পন্ন হয়ে যাওয়ায় চেন্নাই সুপার কিংসে যোগ দিতে আইপিএলে ফিরছেন এই বাঁহাতি পেসার।

রোববার সন্ধ্যার ফ্লাইটে ভারতে উড়ে যাওয়ার কথা রয়েছে মোস্তাফিজের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সূত্রে জানা গেছে এই খবর।

জরুরি ভিত্তিতে গত মঙ্গলবার ঢাকায় এসেছিলেন কাটার মাস্টার খ্যাত তারকা। যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার জন্য পাসপোর্ট জমা দিয়ে তা ফিরে পেতে কয়েক দিন দেশে থাকতে হয়েছে তাকে।

এবারের আইপিএলের শুরু থেকেই শিরোপাধারী চেন্নাইয়ের একাদশে নিয়মিত মুখ মোস্তাফিজ। খেলেছেন দলটির প্রথম তিন ম্যাচের সবকটিতে। সেখানে ১৫.১৪ গড়ে ও ৮.৮৩ ইকোনমিতে তিনি শিকার করেছেন ৭ উইকেট।

আসরের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচসেরাও হয়েছিলেন বাংলাদেশের তারকা। সেদিন তিনি ২৯ রান খরচায় পেয়েছিলেন ৪ উইকেট।

দেশে ফেরায় চেন্নাইয়ের সবশেষ ম্যাচে খেলতে পারেননি মোস্তাফিজ। গত ৩১ মার্চ অনুষ্ঠিত ওই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৬ উইকেটের ব্যবধানে যায় দলটি।

আগামীকাল ঘরের মাঠ এমএ চিদম্বরম স্টেডিয়ামে চেন্নাই মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্সের। খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।

চার ম্যাচে দুটি করে জয় ও হারে ৪ পয়েন্ট নিয়ে আইপিএলে পয়েন্ট তালিকায় তিন নম্বরে আছে চেন্নাই। সমান ম্যাচের সবকটি জিতে পূর্ণ ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে রাজস্থান রয়্যালস।

Comments