‘পূজা চেরির সঙ্গে অনেক খুনসুটি ও দুষ্টুমি করেছি’

দীর্ঘ ৬ বছর পর আবার বড় পর্দায় ফিরছেন সজল
সজল। ছবি: সংগৃহীত

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে সজলের নতুন সিনেমা 'জ্বিন'। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ৬ বছর পর আবার বড় পর্দায় ফিরছেন তিনি। তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি।

জ্বিন ছাড়াও সজলের 'সুবর্ণ ভূমি' মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া 'দ্য সাইলেন্স' ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে সম্প্রতি দারুণ আলোচনায় আছেন তিনি। এসব নিয়েই দ্য ডেইলি স্টার সঙ্গে কথা বলেছেন এই অভিনেতা।

কত বছর পর আপনার সিনেমা মুক্তি পাচ্ছে?

৬ বছর পর আমার অভিনীত সিনেমা মুক্তি পাচ্ছে। আমি বলব, একটি ভালো সিনেমা আসতে যাচ্ছে। পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো একটি সিনেমা। বাংলাদেশের সিনেমায় সুবাতাস বইছে। আশা করছি এই সিনেমাটি সেই সুবাতাসটা আরা বাড়িয়ে দেবে।

পূজা চেরির সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা কেমন?

পূজা চেরি মেধাবী ও পরিশ্রমী অভিনেত্রী। অভিনয় নিয়ে খুবই সিরিয়াস। পূজা ক্যামেরার সামনে গেলেই পুরোপুরি পেশাদার অভিনেত্রী বনে যান। তার এই গুণগুলো ভালো লেগেছে। আমার বিশ্বাস পূজা চেরি অনেক দূর যাবেন।

নায়ক-নায়িকার প্রেম নতুন কিছু নয়, পূজা চেরির সঙ্গে প্রেম হয়েছে?

পূজা চেরির সঙ্গে প্রেম হয়েছে। কিন্তু বাস্তবে নয়, অভিনয়ের প্রেম হয়েছে। এছাড়া শুটিং চলাকালীন অবসর পেলেই দারুণ খুনসুটি হয়েছে আমাদের। দুষ্টুমিও করেছি, মজা করেছি। পূজা চেরির সঙ্গে খুনসুটি ও দুষ্টুমি করেছি। এতে অভিনয়ের বোঝাপড়াটা অনেক ভালো হয়েছে। দুজনেই ক্যামেরার সামনে সেরা অভিনয় দেওয়ার চেষ্টা করেছি।

জ্বিন সিনেমার গল্প নিয়ে জানতে চাই...

জ্বিন সিনেমার গল্পটি সত্যি ঘটনা অবলম্বনে। পরিচালক নাদের চৌধুরী খুব গুণী পরিচালক ও অভিনেতা। ছোটবেলায় তার অভিনয় দেখে বড় হয়েছি। এত যত্ন নিয়ে সিনেমা পরিচালনা করেছেন, যা সত্যিই প্রশংসনীয়। তার পরিচালনার প্রশংসা করতেই হয়। পুরো গল্প না বলি। এটুকু বলব, এটি সত্য ঘটনার সিনেমা।

আপনার ভক্ত ও সিনেমার দর্শকের কাছে চাওয়া...

যারা আমাকে পছন্দ করেন, ভালোবাসেন এবং যারা বাংলা সিনেমা ভালোবাসেন তাদের কাছে অনুরোধ- আপনারা রোযার ঈদে প্রেক্ষাগৃহে গিয়ে জ্বিন সিনেমাটি দেখবেন। ভালো একটি সিনেমা দেখতে পারবেন। জ্বিন নিয়ে আমি প্রচণ্ড আত্মবিশ্বাসী। এই সিনেমায় আমাকে একজন ফটোগ্রাফারের চরিত্রে দেখা যাবে।

সুবর্ণ ভূমি নামে আরেকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে?

সুবর্ণ ভূমি মুক্তিযুদ্ধের গল্পের সিনেমা। জাহিদ হোসেন পরিচালনা করেছেন। তিনি একজন সুনির্মাতা। তার আলোচিত কিছু সিনেমা আছে। মুক্তিযুদ্ধের সিনেমায় অভিনয় করে সত্যি ভালো লেগেছে। এরকম সিনেমা বার বার করতে চাই।

Comments