নভেম্বর ১৮, ২০২১
নভেম্বর ১৮, ২০২১

নুসরাত-নিখিলের বিয়ে অবৈধ: আদালত

টালিউড নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানের সঙ্গে ব্যবসায়ী নিখিল জৈনের কথিত বিয়ে আইনত অবৈধ বলে ঘোষণা করেছেন কলকাতার একটি আদালত।

নভেম্বর ১২, ২০২১
নভেম্বর ১২, ২০২১

অনুপম-পিয়ার বিচ্ছেদ

কলকাতার শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী, সুরকার অনুপম রায় ও পিয়া চক্রবর্তী ৬ বছরের সংসার জীবনের ইতি টানলেন। এই দম্পতি তাদের বিচ্ছেদের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়েছেন।

নভেম্বর ১২, ২০২১
নভেম্বর ১২, ২০২১

তারা আমার বিয়ের খরচও দেননি: নুসরাত

টালিউড অভিনেত্রী এবং তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহানের বিয়ে নিয়ে নানান আলোচনা ও সমালোচনা হয়েছে। সম্প্রতি এই অভিনেত্রী তার ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন ইন্ডিয়া টুডেকে।

নভেম্বর ১১, ২০২১
নভেম্বর ১১, ২০২১

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি আজ বৃহস্পতিবার ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ছাড়ার ঘোষণা দিয়েছেন। চলতি বছরের ২ মার্চ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। নির্বাচনে...

অক্টোবর ২, ২০২১
অক্টোবর ২, ২০২১

বাংলাদেশের সিনেমায় এখনো লিখিত চুক্তি হয়নি শ্রাবন্তী’র

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাংলাদেশের ‘জখম’ সিনেমায় অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। অপূর্ব রায় পরিচালিত সিনেমাটিতে অপু বিশ্বাসের অভিনয়ের কথা থাকলেও তিনি সরে গেছেন। তখন থেকেই শোনা যাচ্ছে,...

সেপ্টেম্বর ১৩, ২০২১
সেপ্টেম্বর ১৩, ২০২১

রূপালি পর্দার ‘নবাব’র প্রয়াণ দিন

বাংলা সিনেমার বরেণ্য অভিনেতা আনোয়ার হোসেন রূপালি পর্দায় ‘নবাব সিরাজউদ্দৌলা’ হিসেবে বেশি খ্যাত। ২০১৩ সালের এই দিনে মৃত্যুবরণ করেন তিনি।

সেপ্টেম্বর ৯, ২০২১
সেপ্টেম্বর ৯, ২০২১

‘এমন মিথ্যা সংবাদে খুব বিব্রত হয়েছি’

বাংলাদেশের চলচ্চিত্রের শীর্ষ অভিনেতা শাকিব খানের চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হওয়ার কথা শোনা যাচ্ছে। কিন্তু, এ বিষয়ে তিনি তার ভিন্ন মতের কথা জানিয়েছেন

আগস্ট ২৬, ২০২১
আগস্ট ২৬, ২০২১

ছেলে সন্তানের মা হলেন নুসরাত

কলকাতার দর্শকপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান ছেলে সন্তানের মা হয়েছেন। মা এবং নবজাতক ভালো আছেন।

আগস্ট ৭, ২০২১
আগস্ট ৭, ২০২১

আগামীকাল দিল্লি হাইকমিশনে দেখানো হবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব, কৈশোর ও তারুণ্য নিয়ে নির্মিত সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ প্রদর্শিত হবে দিল্লিতে। আগামীকাল রোববার দিল্লি হাইকমিশনে সিনেমাটি প্রদর্শন করা হবে।